পরাণ মুভি ডাউনলোড লিংক / Poran Full Movie Download

পরাণ মুভি ডাউনলোড লিংক আজকের পোস্টের মাধ্যমে দিয়ে দেওয়া হবে। যদি আপনি সম্পূর্ণ পোষ্টের মাঝে যুক্ত থাকেন তাহলে আশা করি আজকে খুব ভালোভাবে পরাণ মুভি ফ্রি ডাউনলোড করতে পারবেন। কেননা পরান মুভি ফ্রি ডাউনলোড করা খুবই কঠিন একটি ব্যাপার। অনেকে এখন পর্যন্ত চেষ্টা করে যারা ডাউনলোড করতে পারেননি তাদের জন্য আমি আজকে ডাউনলোড লিঙ্ক দিয়ে দিবো। তাহলে চলুন মুভি ডাউনলোড নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

পরাণ মুভি ডাউনলোড লিংক

মাত্র ৮৩ লক্ষ টাকা ব্যায়ের মাধ্যমে ১২ কোটির অধিক অর্থ আয় করেছে বক্স অফিসে। পরান সিনেমা যে এত বেশি আয় করতে পারবে তা আসলে কেউ উপলব্ধি করতে পেরেছিল না। তবুও বক্স অফিসে রিলিজের মাত্র খুব ভালোভাবেই সিনেমাটি এগিয়ে যায়। শুধু দেশে নয় পশ্চিমবাংলাসহ বিশ্বের কয়েকটি দেশেই বহুল বিখ্যাত অর্জন করেছে পরান সিনেমা।

‘অনন্যা’ পড়াশোনায় একেবারেই অমনোযোগী একটা মেয়ে। পরীক্ষায় রোজ ফেল করা তার জন্য স্বাভাবিক ব্যাপার যেন। একারণে জনক বলা হয়ে থাকে দেন, পরেরবার ফেল করলে বিয়ে দিয়ে দেবেন। অনন্যাকে ডিস্টার্ব করে এলাকার বখাটে ‘রোমান’। ডেইজি রাষ্ট্রের ছত্রছায়ায় রোমান হয়ে উঠে গিয়েছে এলাকার ত্রাস, পুলিশও তার গায়ে হাত দেয় না। পাশ করে মুখ দেখাতে অনন্যা বশীভূত হয় পরীক্ষায় রোমানের হেল্প নিয়ে পাশ করতে।

পরীক্ষায় পাশ করে রোমানের সাথে প্রেমে মশগুল হওয়া অনন্যার জীবনে কয়েক বছরেই ঘটে কিছু অপ্রত্যাশিত, হৃদয় বিদারক ঘটনা। সিনেমার প্রথমে আত্মহত্যার ট্রাই করা অনন্যা একসময় পুলিশকে বলতে থাকে রোমানের সঙ্গে কঠোর এক সম্পর্কের পদ্য যেখানে বিদ্যমান আরেক আরেকজন, ‘সিফাত’-এর উপস্থিতি।

Poran Full Movie Download

এই সিনেমায় অভিনয় করছে কিছু তরুণ প্রজন্মের নায়ক নায়িকা। অনন্যা তথা বিদ্যা সিনহা সাহা মীম। রোমান অর্থাৎ শরিফুল রাজ। ইয়ার শুরু হোন অভিনয় করছেন সিফাতের চরিত্রে। আর এই সিনেমায় মূলত আসলে মিম সিফাতকে অনেক ভালোবাসতো। তবে নিজের মূলত পরীক্ষায় ভালো ফলাফল এবং পাস করার লক্ষ্য নিয়েই রোমানের মত বখাটে ছেলে সঙ্গে প্রেমে যুক্ত হয়েছিল।

তবে তার সঙ্গে যে তার শারীরিক সম্পর্কের তৈরি হবে তা সে জানতো না। এ খবরটি সে মূলত জানিয়েছিল তার এলাকার পুলিশকে। কেউ কোন পদক্ষেপ না নেয় সে অনেক কষ্ট পায়। এছাড়া এ সিনেমার সম্পূর্ণ দেখা যাবে পরান মুভি ডাউনলোড করলে। সিনেমাটি যদি ফ্রি দেখতে চান তাহলে আপনি আরো কিছুদিন অপেক্ষা করুন আমাদের ওয়েবসাইটের মাঝে।

কেননা এই সিনেমাটি যখন অনলাইনে পাবলিশ করা হবে তখন আমাদের ওয়েবসাইটে সবার পূর্বে দেয়া হবে। তাছাড়া দেশীয় আরো কিছু ওয়েবসাইটে পাবলিশ করা হলো তা ভাইরাস মুক্ত নয়। এবং সেগুলো সম্পূর্ণ বেআইনি। তাই বেআইনি প্রোডাক্ট ডাউনলোড করলে আপনার মোবাইলের এবং নিজের বিভিন্ন ক্ষতি হতে পারে। সুতরাং বেআইনি কার্যকলাপ থেকে বিরত থাকতে এখন পরান মুভি ফ্রি ডাউনলোড থেকে বিরত থাকো।

পরাণ মুভি ডাউনলোড

২০১৯ সালের ৩ই অক্টোবর হইতে কাজ শুরু হয়েছিল পরান মুভি ডাউনলোড নিয়ে। এবং মাত্রই সিনেমাটি কয়েক মাস পূর্বে পাবলিশ করা হয়েছে। বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে পরান সিনেমা ডাউনলোড

বাংলাদেশের অসংখ্য সিনেমা হলের মাঝে প্রথম দিন প্রকাশের পরে প্রচুর ধরনের বিক্রি করা হয় পরান সিনেমার টিকেট। এছাড়া গ্রামাঞ্চলের দিকেও শুরুতে পরান সিনেমা ভালো একটি জমজমাট ব্যবসা করতে পেরেছে। দেশের অধিকাংশ বিভাগের সহ অধিকাংশ জেলায় এই সিনেমা প্রকাশিত হয়েছিল।

পরাণ ফুল মুভি ডাউনলোড লিংক

পরান সিনেমাটি ডাউনলোড করতে চাইলে অবশ্যই আপনাকে তা কিনে নিতে হবে। এই সিনেমাটি বিনামূল্যে কোন জায়গাতে প্রদান করা হবে না। আপনারও উচিত অবশ্যই সিনেমাটি ক্রয় করা। এছাড়া বিভিন্ন সিনেমা হলে এখনো কিন্তু সিনেমাটি ব্রডকাস্ট করা হচ্ছে। চাইলে সিনেপ্লেক্স গিয়ে আপনি সিনেমাটি দেখতে পারেন। এছাড়াও আপনি আরো বেশ কিছু সিনেমা হলের মধ্যে এই সিনেমাটি খুজে পাবেন। তথাকথিত সবচেয়ে অন্যতম সিনেমা হল কিন্তু সিনেপ্লেক্স।

সিনেপ্লেক্স এর টিকিটের মূল্য নির্ধারিত রয়েছে ১২০ টাকা। যা দেওয়ার মাধ্যমে আপনি মূলত এন্ট্রি করতে পারবেন এবং পরান সিনেমা ফ্রি দেখতে পারবেন। পরান সিনেমা আমাদের দেশে বর্তমানে তুমুল ঝড় তুলেছে। আমরা কিন্তু অনেকেই মনে করেছি সিনেমাটিতে যে গুন্ডা রয়েছে সেই হয়তো আসল নায়ক। তবে সে একজন বকাটে ছেলে এবং সেই মূলত নায়িকাকে বিলুপ্ত করে। তবে সিনেমার যদি আপনি সম্পূর্ণ দেখেন তাহলে আসলে বুঝতে পারবেন আসল কাহিনী।

উইকিপিডিয়ার মধ্য থেকে পাওয়া তথ্য অনুযায়ী যা পেয়েছি তাই বলেছি। এছাড়া বিস্তারিত জানা যায়নি সিনেমাটির সম্পর্কে। কেননা পরান সিনেমা একটি প্রিমিয়াম সিনেমা। আর প্রিমিয়াম সিনেমার তথ্যসমূহ কখনোই মূলত প্রকাশ করা হয় না। অবশ্যই সিনেমাটি হলে গিয়ে দেখতে হবে কিংবা অনলাইনে টিকিট ক্রয় করতে হবে। এখন পর্যন্ত অনলাইনের মাঝে পরান সিনেমা ফ্রি ডাউনলোড করার সুযোগ দেওয়া হয়নি। আপনাদের মাঝে এখন আমরা এই সিনেমার লিংক প্রদান করতে পারছি না।

যখন অনলাইনের মাঝে পরান সিনেমা ফ্রি ডাউনলোড লিংক দেওয়া হবে তখন আপনাদের সামনে তা তুলে ধরা হবে। এবং সেই জন্য এই পোস্ট আপনি আপনার ব্রাউজারে সেভ করে রাখুন। কেননা এই পোষ্টের মাঝেই আপডেট করে একটি লিংক যুক্ত করে দেয়া হবে। বর্তমানে হাওয়া সিনেমা ফ্রি ডাউনলোড করতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন।

Movie Link

শেষ কথা: এই সিনেমাটি ভালোবাসা কষ্ট বেদনা দুঃখ সব একসঙ্গে মিলে তৈরি। যদি সিনেমাটি ভালো লাগে, কমেন্টে জানাবেন। এছাড়াও এর মধ্যে কোন চরিত্র আপনার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে তা জানালে সবাই আপনার মনোভাব বুঝতে পারবে। এছাড়া পরান সিনেমা দেখে আপনি কেমন তৃপ্তি অনুভব করলেন তাও জানাতে ভুলবেন না।

Leave a Comment