পুষ্পা ফুল মুভি ডাউনলোড | Puspa Movie Download

Pushpa movie download: টিমওয়ার্ক আর্টস প্রযোজিত একটি চলচ্চিত্র পুষ্প। এটি একটি মায়ের গল্প, যিনি সুপারহিট সিনেমা তৈরি করেন এবং এখন তার ছেলের জীবন নিয়ে একটি সিনেমা তৈরি করতে বেরিয়েছেন যিনি একজন কর্পোরেট দাস। এই সিনেমাটি অলাভজনক সংস্থা টিমওয়ার্ক আর্টসের জন্য তহবিল সংগ্রহের জন্য চিত্রায়িত করা হচ্ছে, স্বেচ্ছাসেবকদের একটি দল যারা সত্যই সমাজকে ফিরিয়ে দিতে বিশ্বাস করে।

দক্ষিণ এশিয়ার সিনেমা সম্পর্কে আমি যে জিনিসটি পছন্দ করি তার মধ্যে একটি হল এটি চ্যালেঞ্জিং, তবে এটি ফলপ্রসূও বটে। আমরা মজার কিছু দেখি, কিন্তু প্রক্রিয়ায় আমরা কিছু শিখি। পুষ্প ছবিতে, চলচ্চিত্র তারকারা অভিষেক ঘটাচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা ইয়ারলাগড্ডা এবং পরিচালনা করেছেন অভিষেক চলচ্চিত্র নির্মাতা সাইবল দেশাই। এটি একটি আগমনের গল্প যা 1980 এর দশকে বোম্বেতে ঘটে। পুষ্প একটি 12 বছরের মেয়ে যে বস্তিতে থাকে। সে নিজেকে রক্ষা করতে এবং বেঁচে থাকার জন্য কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়। চলচ্চিত্রটি একটি আসন্ন-যুগের গল্প যা বোম্বেতে 1980-এর দশকে ঘটে। পুষ্পা একটি 12 বছর বয়সী মেয়ে যে বসবাস করে।

পুষ্পা ফুল মুভি ডাউনলোড

পুষ্প একটি আসন্ন ভারতীয় তেলেগু-ভাষা অ্যাকশন থ্রিলার ফিল্ম যা সুকুমার রচিত এবং পরিচালিত এবং মিথ্রি মুভি মেকারস দ্বারা প্রযোজিত। ছবিতে আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনয় করেছেন, যেখানে জগপতি বাবু, প্রকাশ রাজ এবং ব্রহ্মাজি সহকারী ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি পুষ্পকে অনুসরণ করে, একজন লরি চালক যিনি স্থানীয় ডনের সাথে প্রতিদ্বন্দ্বিতায় জড়িয়ে পড়েন।

ফিল্মটি 2019 সালের ফেব্রুয়ারিতে ঘোষণা করা হয়েছিল, সুকুমার ছবির রচনা ও পরিচালনায়, যেখানে আল্লু অর্জুন প্রধান ভূমিকায় অভিনয় করবেন। ছবিটির শুটিং অক্টোবর 2019 সালে শুরু হয়েছিল এবং 2021 সালের ফেব্রুয়ারিতে শেষ হয়েছিল৷ ছবিটি 13 আগস্ট 2021 এ মুক্তি পাওয়ার কথা রয়েছে৷

পুষ্প সমালোচকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পাচ্ছেন। দ্য হিন্দু ছবিটির পরিচালনা এবং আল্লু অর্জুনের অভিনয়ের প্রশংসা করেছে, যখন Sify.com এটিকে একটি “পাওয়ার-প্যাকড বিনোদন” বলে অভিহিত করেছে।

Pushpa movie review

পুষ্প মুভির গল্পটি ভারতের একটি ছোট গ্রামের পুষ্প নামের এক যুবতীকে নিয়ে। তিনি একজন খুব প্রতিভাবান গায়িকা এবং তার কণ্ঠ সুন্দর। তিনি একজন বিখ্যাত গায়িকা হতে চান এবং প্রচুর অর্থ উপার্জন করতে চান। তিনি রাজ নামে একজন ব্যক্তির সাথে দেখা করেন যিনি একজন অত্যন্ত সফল সঙ্গীত প্রযোজক। তিনি তার প্রেমে পড়েন এবং তাকে একজন বিখ্যাত গায়ক হতে সাহায্য করেন। তাদের বিয়ে হয় এবং একটি সুন্দর কন্যা সন্তান হয়। পুষ্প তার জীবন এবং তার নতুন পরিবার নিয়ে খুব খুশি।

Pushpa movie Download

পুষ্প একটি হিন্দি চলচ্চিত্র যা সানি দেওল, বিদ্যা বালান এবং রাজকুমার হিরানি অভিনীত। গল্পটি এমন এক পুরুষকে ঘিরে আবর্তিত হয়েছে যে একজন মহিলার প্রেমে পড়ে কিন্তু জাতপাতের কারণে তাকে বিয়ে করতে পারে না। কয়েক বছর পরে, তিনি মহিলার ছেলের সাথে দেখা করেন যে দেখতে হুবহু তার মতো। ছেলেটিকে জানার পর সে তার প্রেমে পড়ে এবং তাকে বিয়ে করে।

পুষ্পা এমন একজন মহিলাকে নিয়ে একটি সিনেমা যিনি আবিষ্কার করেন যে তার স্বামী তার সেরা বন্ধুর সাথে সম্পর্ক করছে। সে তার স্বামীর মুখোমুখি হওয়ার পর, সে তাকে হত্যা করার চেষ্টা করে কিন্তু সে পালিয়ে যেতে সক্ষম হয়। তারপরে তিনি একটি যাত্রায় যান যে লোকটি তাকে হত্যা করার চেষ্টা করেছিল এবং এটিও আবিষ্কার করে যে সে একজন ব্যক্তি হিসাবে কে। মুভিটি 2015 সালে ভারতে মুক্তি পায় এবং এটি পরিচালনা করেছিলেন মণি রত্নম।

পুষ্প চলচ্চিত্রটি 2006 সালে মুক্তি পায় এবং প্রভু দেবা, বিজু মেনন, ইন্দ্রানস এবং প্রেম কুমারের মতো সুপরিচিত অভিনেতারা অভিনয় করেছিলেন। মুভিটি পুষ্প নামে এক কলেজ ছাত্রের গল্প বলে যে তার প্রেমিককে বিয়ে করার জন্য প্রস্তুত হচ্ছে যখন সে জানতে পারে যে তার প্রথম বিয়ে থেকে তার একটি ছেলে রয়েছে। পুষ্প তার জীবনে দুই পুরুষের মধ্যে ছিঁড়ে গেছে এবং সিদ্ধান্ত নেওয়ার সেরা উপায় হল তাদের দুজনকে তার প্রেমে পড়া দেখা। পুষ্প একটি আশ্চর্যজনক সিনেমা যা অনেক লোকের পছন্দ ছিল।

পুষ্পা ফুল মুভি ডাউনলোড লিংক

এটি একটি প্রতিভাবান কাস্ট অভিনীত। মাত্র কয়েকজনের নাম বলতে গেলে, পুষ্প রজনীকান্ত, কমল হাসান, রাধিকা আপ্তে এবং আরও অনেকের মতো তারকাদের দেখাবেন। ২০২০ সালে মুক্তি পাবে সিনেমাটি।

Movie Link

শেষ কথা: উল্লেখিত পুষ্পা ফুল মুভি ডাউনলোড সম্পর্কে সকল তথ্য জানানো হয়েছে। আশা করি আপনি তা অবহিত হয়েছেন।

Leave a Comment