বাজি মুভি ডাউনলোড । Baazi Full Movie Download (480p, 720p, 1080p)

আবারো হাজির হয়ে গেলাম মুভি ডাউনলোড সম্পর্কিত নতুন একটা পোস্ট নিয়ে। আপনারা অনেকে বাজি মুভি ডাউনলোড করার জন্য খুঁজে থাকেন। তাদের কথা চিন্তা করে আজকের এই পোস্টে আলোচনা করবো কিভাবে বাজি মুভি খুব সহজে ডাউনলোড করা যায়। সেই সাথে বাজি মুভির অজানা কিছু বিষয় নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হবে। তাহলে চলুন আজকের আলোচনার মূল বিষয় বাজি ‍মুভি নিয়ে বিস্তারিত আলোচনা করি।

বাজি মুভি জিৎ

১০ অক্টোবর ২০২১ বাজি মুভি ডাউনলোড করার প্রসেস চালু হয়। আর তখন থেকে সবাই দেখতে চাই বাজি মুভি জিৎ। আর সেই সিনেমাতে নিচের মানুষ দলেরা অভিনয় করেছে-

  • জিৎ (আদিত্য মুখার্জি)
  • মিমি চক্রবর্তী (কায়রা)
  • অভিষেক চট্টোপাধ্যায় (রুদ্র প্রতাপ মুখার্জি, আদিত্যের বাবা)
  • বিশ্বনাথ বসু (কাঞ্চা)
  • সব্যসাচী চক্রবর্তী (কৃষ্ণ কুমার বর্ধন, প্রধান প্রতিপক্ষ)
  • দেবদূত ঘোষ (বিক্রম মুখোপাধ্যায়, আদিত্যের ভাই)
  • সোমনাথ কর (জয়, কৃষ্ণ কুমারের সহকারী)
  • প্রদীপ ধর
  • নন্দিনী চ্যাটার্জি
  • নানক মদনানী
  • রোহান মিত্র

তাদের অভিনয়ের মধ্য দিয়ে এই সিনেমাটি অসাধারণ প্রফুল্ল অর্জন করেছে। আর সেই জন্যই আমরা এই সিনেমাটি দেখতে এবং  বাজি মুভি ডাউনলোড করতে আগ্রহী। তাই আমাদের প্রশ্নের মধ্যে একদম সম্পূর্ণ পড়লেই, এই ডাউনলোডের লিংক পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে।

আর সম্পূর্ণ পোস্ট না পড়লে কখনোই বাজি মুভি জিৎ আপনার জন্য নয়। তাহলে চলুন প্রিয় বন্ধুরা আপনাদের মাঝে উপস্থাপিত করে দিচ্ছি, যে অসাধারণ সিনেমাটি যে অপেক্ষা করছে আপনার জন্য।

বাজি মুভি ডাউনলোড

জিতের আরও একটি মুভি যা বাজি মুভি ডাউনলোড  করার নিয়ম আমাদের কাছে আছে। আর আজকের পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সেই বিষয় সম্পর্কেই একটি বিস্তারিত আলাপ আলোচনা করব। যাতে করে সহজে আপনি অনায়াসে বাজি মুভি ডাউনলোড করে ফেলতে পারেন এবং দেখতে পারেন। তাহলে চলুন আর বেশি কথা না বাড়িয়ে আজকের পোষ্টের মাঝে আমরা উপস্থাপন করতে চলেছি বাজি মুভি জিৎ

Movie Link 1

Baazi full movie download

“বাজি” ইন্ডিয়ান বাংলার অন্যতম অ্যাকশন চলচ্চিত্র। ২০২১ সালে অংশুমান প্রত্যুষ এর পরিচালনায় বাজি মুভি নির্মিত হয়। মুভিটির প্রযোজনায় ছিলেন জিৎ, অমিত জুমরানি ও গোপাল মাদনানি।

চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন জিৎ এবং মিমি চক্রবর্তী। এটি তেলুগু চলচ্চিত্র নান্নাকু প্রেমাথো (২০১৬)-এর অফিসিয়াল পুননির্মাণ। চলচ্চিত্রটি ২০২১-এর ১৪ মে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে মুভিটির মুক্তি অনির্দিষ্টভাবে স্থগিত করা হয়। তবে ১০ অক্টোবর ২০২১ সালে দুর্গাপূজার সময় “বাজি” মুভি মুক্তিপ্রাপ্ত হয়।

Movie Link 2

Baazi bengali movie download

এই সিনেমার প্রযোজক জিৎ গোপাল মদনানী অমিত জুমরানি। সিনেমাটি মোঃ কামালের দ্বারা সম্পাদনা হয়েছে। এবং প্রধান চরিত্রে ছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী।

জিৎ প্রতিটি ছবি অনেক ভালো করে তৈরি করে। আর তৈরি করা ছবিগুলো অনেক অসাধারণ হওয়ার কারণে আমাদের মনে অবশ্যই সংশয় জাগে সিনেমা গুলো কিভাবে তৈরি?

আর এই সিনেমা কিন্তু অনেক অসাধারণ তা কিন্তু দেখলেই বুঝতে পারবেন। জিতের বাজি সিনেমাটি দেখার জন্য আমাদের পোস্টের চোখ রাখুন সাথে সাথে পেয়ে যাবেন ডাউনলোডের লিংক।

Movie Link 3

Baazi movie jeet download

সিনেমাটি রিলিজের পরে শুরুতেই অনেক মানুষজন এটি দেখার জন্য ভিড় জমায়। তবে এটি একটি সাউথ ইন্ডিয়ার কপি করা ছবি হওয়ার কারণে অনেকে নিন্দা জানিয়েছে। নিন্দার পাশাপাশি কিন্তু অনেক অসাধারণ সিনেমা এটি তাই অনেকেই দেখতে যাচ্ছে সিনেমা হলে।

আপনারা যদি দেখার ইচ্ছা হয়ে থাকে তাহলে টিকিট কেটে যেতে পারেন সিনেমা হলে। আর যদি আপনি চান বাজি মুভি ডাউনলোড লিংক পেতে তাহলে সম্পূর্ণ পোস্ট ভালোভাবে পড়লেই বুঝতে পারবেন লিংক রয়েছে কোথায়।

download 1

Baazi movie jeet download link

আসলে অনলাইন থেকে বাজি মুভি ডাউনলোড করলে অনেক সময় ভাইরাস যেতে পারে। আপনি চাইলে প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারেন। যা আমি মনে করছি আপনার জন্য সর্বশ্রেষ্ঠ একটি উপায় হবে। এর ফলে কোন ধরনের কোন সমস্যা হবে না এবং মোবাইলেও কোন ভাইরাস যাবে না।

যাইহোক, আপনারা হয়তো ইতিমধ্যে Baazi Movie Trailer দেখে পেলেছেন। আর বাজি মুভির ট্রেইলার দেখার পর সম্পূর্ণ মুভি ডাউনলোড করার জন্য খোঁজাখুঁজি করছেন। যা আপনারা এই পোস্টে সম্পূর্ণ বাজি মুজির ডাউনলোড লিংক পেয়ে যাবেন।

download hd

সর্বশেষঃ উপরের আলোচনার মাধ্যমে জিৎ অভিনীত বাজি মুভির কিছু গুরুত্বপূর্ণ তথ্য এবং বাজি মুভি ডাউনলোডের বিস্তারিত বিষয় সম্পর্কে নিশ্চই অনেক কিছু জানতে পেরেছেন। বাজি মুভি সম্পর্কিত কোন ধরনের প্রশ্ন কিংবা মতামত থাকলে অবশ্যই নিচের কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ।।

Leave a Comment