বীর মুভি ডাউনলোড লিংক | Bir Movie Download (480p, 720p, 1080p)

আপনি কি চাচ্ছেন বীর মুভি ডাউনলোড লিংক পেতে? তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন। কারণ আজকের এই আর্টিকেলে কিভাবে আপনি খুব সহজে বীর মুভি ডাউনলোড করতে পারবেন তা নিয়ে আলোচনা করা হবে। এছাড়া বীর মুভির অজানা কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হবে। এ সকল বিষয়ে জানতে হলে আর্টিকেলে শেষ পর্যন্ত সঙ্গে থাকুন।

বীর মুভি শাকিব খান 

২০১৯ সালের ১০ জানুয়ারি বীর-এর চিত্রগ্রহণ শুরুর কথা থাকলেও, পরিচালক কাজী হায়াতের অসুস্থতার কারণে চলচ্চিত্রটির চিত্রগ্রহণ পিছিয়ে যায়। পরবর্তীতে, ১৫ জুলাই ঢাকার শ্রুতি স্টুডিও-তে বীর চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। এরপর, এদিনই বিএফডিসিতে চলচ্চিত্রটির আনুষ্ঠানিক চিত্রগ্রহণ শুরু হয়। প্রথম ধাপে ১৮ জুলাই পর্যন্ত টানা তিনদিন শাকিব খান ও তাঁর বন্ধুর ছোটবেলার এবং বাবার চরিত্রের দৃশ্যগুলোর চিত্রধারণ করা হয়। শাকিব খানের চরিত্রের নাম অন্তু ও তার বন্ধুর চরিত্রের নাম মিরান।

শাকিব খান তার চরিত্র রূপদানের প্রয়োজনে মানানসই মুখ অবয়ব তৈরী করতে প্রায় দেড়মাস সময় নেন। নতুন মুখ অবয়ব নিয়ে, এবছরের ২৮ নভেম্বর পূবাইলে দ্বিতীয় ধাপের চিত্রধারণে অংশগ্রহণ করেন তিনি। এরপর, ২ ডিসেম্বর দৃশ্যধারণে অংশগ্রহণ করেন শবনম বুবলি। দ্বিতীয় ধাপের দৃশ্যধারণে অংশ নেন শাকিব খান, শবনম বুবলি ও মিশা সওদাগরসহ অন্যান্য অভিনয়শিল্পীরা।

পরে, ৭ ডিসেম্বর শুরু হয় চলচ্চিত্রটির সমাপনী মারপিট দৃশ্যের চিত্রধারণ। ২০১৯ সালে ২৮ ডিসেম্বর এটির প্রধান অভিনেতা শাকিব খান ঠাণ্ডা জ্বর ও গ্যাস্ট্রিক জনিত সমস্যার কারণে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি হলে, দৃশ্য ধারণ স্থগিত থাকে। ২০২০ সালের ২৬ জানুয়ারি চিত্রগ্রহণ শুরু করা হয়।

বীর মুভি ডাউনলোড লিংক

দুই কোটি টাকার ব্যয় করা এই সিনেমাটিতে অভিনয় করেছে শাকিব খান এবং আরো অনেকে। 

  • শাকিব খান – অন্তু
  • শবনম বুবলি
  • মিশা সওদাগর
  • নানা শাহ্
  • সাদেক বাচ্চু
  • আরিয়ানা জামান
  • শিবা শানু
  • নাদিম
  • খালেদ
  • মোঃ ইসমাইল আহমেদ
  • ইমরান নাজিম
  • জ্যাকি আলমগীর
  • কাবিলা
  • শুভ (শিশু শিল্পী)
  • সুনান (শিশু শিল্পী)
  • শাবান মাহমুদ – অতিথি উপস্থিতি
  • কাজী হায়াৎ – বিশেষ উপস্থিতি
  • সৌ‌রভ আহমেদ

উপরে সকল অভিনেতার অভিনয় করেছে বীর মুভিতে। 

Movie Link 1

বীর মুভির লিংক

বিভিন্ন ওয়েবসাইটে বীর মুভি ডাউনলোড লিংক খুঁজে পেলেও সেগুলো ক্ষতিকর। তাই সঠিক ওয়েবসাইট খুঁজে দেওয়া আমাদের  কর্তব্য, যা আমরা পূরণ করে ফেলেছি। বীর মুভি ডাউনলোডের জন্য যে সকল লিংক শেয়ার করা হয়েছে তা আর্টিকেলে আলোচনা মোতাবেক অনুসরণ করুন। আর্টিকেলে খুব সহজভাবে আলোচনা করা হয়েছে কিভাবে বীর মুভি ডাউনলোড করতে পারবেন বা বীর মুভি ডাউনলোডের কাঙ্ক্ষিত লিংক পাবেন।

Movie Link 2

বীর মুভি শাকিব খান full movie

ভালোবাসা দিবস উপলক্ষে ২০২০ সালের ১৪ই ফেব্রুয়ারি বীর মুভি শাকিব খান মুক্তি পায়। চলচ্চিত্রটির প্রথম দর্শন (ফার্স্ট লুক) পোস্টার প্রকাশের পর, এটি কেজিএফ: চ্যাপ্টার ওয়ানের পোস্টার অনুকরণে তৈরী হয়েছে বলে সমালোচনা হয়। পোস্টারে শাকিব খান নায়ক যশের ভঙ্গিমা নকল করেছে মর্মেও সমালোচনা হয়। হ্যা, আমরা বলছি কেজিএফ এর কথা। আমরা দেখেছি পোস্টার প্রায় সম্পূর্ণ একই রকম দেখানোী চেষ্টা করেছে শাকিব খান। 

তবে সিনেমাটির পরিচালক কাজী হায়াৎ মিডিয়াকে জানিয়েছে – এটি সম্পূর্ণ বাংলাদেশের উপর ভিত্তি করে মৌলিক গল্পের সিনেমা। আর আমাদের এই গল্পটা দেশপ্রেমের। এক যুবক কীভাবে নোংরা রাজনীতির শিকার হয়। আর কিভাবে সেখান থেকে রক্ষা পায় তা-ই এখানে তুলে ধরা হয়েছে। এর সঙ্গে দেশি-বিদেশি কোনও গল্পের মিল নেই। শাকিব খান ও এ বিষয়ে সম্পর্কে একটি মতামত দিয়েছে – বীর সিনেমা এবং কেজিএফ সিনেমা সম্পূর্ণ ভিন্ন, এর সঙ্গে। আর সেই জন্য কে জি এফ এর সঙ্গে তীর্থ সিনেমাকে তুলনা করলেন বোকার মত কাজ হবে।

Movie Link 3

বীর মুভি শাকিব খান full movie download

বীর সিনেমাটি ২০২০ সালে মুক্তি করা হয়েছে। এই অসাধারণ মুভিটি বাংলাদেশী রাজনৈতিক-নাট্য চলচ্চিত্র। চলচ্চিত্রটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন কাজী হায়াৎ। আরে অসাধারণ সিনেমাটিতে প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। 

চলচ্চিত্রটিতে প্রধান অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলি। অভিনয়ের মাধ্যমে সিনেমাটিতে ফুটে উঠেছে অসাধারণ চিত্র। এটি শাকিব খান প্রযোজিত তৃতীয় এবং কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র বীর ফুল মুভি।

Movie Server 1

Bir Movie download

আশা করি এতক্ষণে আপনি বীর মুভি ডাউনলোড লিংক পেয়ে গেছেন এবং করেও ফেলেছেন। ২০১৯ সালের ১২ ডিসেম্বর চলচ্চিত্রটির প্রযোজক ও অভিনেতা শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেইজে বীর চলচ্চিত্রের প্রথম বর্ণন (ফার্স্ট লুক পোস্টার) প্রকাশ করা হয়। ২০২০ সালের ৪ ফেব্রুয়ারি বাংলাদেশ সেন্সর বোর্ড কর্তৃপক্ষ চলচ্চিত্রটিকে বিনাকর্তনে মুক্তির ছাড়পত্র দেয়।

৯ ফেব্রুয়ারি এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রটির আনুষ্ঠানিক ট্রেইলার প্রকাশ করা হয়। বীর মুভির ট্রেইলার দেখার পর নিশ্চই অনুমান করতে পেরেছেন যে এটি সত্যি অসাধারণ একটা মুভি। যা সবার কাছে অনেক ভালো লাগতে পারে।

Movie Server 2

Bir Movie full download

২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর বীর চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হন শাকিব খান। এসময় চলচ্চিত্রটি প্রযোজনার কথা ছিল মোহাম্মদ ইকবালের। তবে, ২০১৪ সালের হিরো: দ্যা সুপারস্টার ও সর্বশেষ ২০১৯ পাসওয়ার্ড চলচ্চিত্রের সফলতার পর সেই বছরই ২৩ জুন শাকিব খান তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে বীরসহ একসঙ্গে চারটি চলচ্চিত্র প্রযোজনার ঘোষণা দিয়ে ফেলেছিল। তারপরে 2020 সালে সিনেমাটি রিলিজ করা হয়।

download 1

Bir Movie download link 

২০১৮ সালের ২৬ সেপ্টেম্বর চলচ্চিত্রের প্রধান অভিনেতা ও প্রযোজক শাকিব খান চলচ্চিত্রটির বীর চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হন। ২০১৮ সালে চলচ্চিত্রটি নির্মাণের ঘোষণার পর প্রযোজক ও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছিল এই চলচ্চিত্রে অভিনয় করবেন শবনম বুবলি। 

এসময় আনুষ্ঠানিক ঘোষণা না আসার কারণে অনেক গণমাধ্যমে খবর আসে বুবলি এ চলচ্চিত্রে থাকছেন না। পরে ২০১৯ সালের ১৫ জুলাই রাতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন শবনম বুবলি। ২০১৯ সালের ২৪ আগস্ট আরো নতুন নতুন কিছু অভিরতা যেমন  আরিয়ানা জামান যুক্ত হয়েছিল এই চলচ্চিত্রটিতে।

download hd

সর্বশেষঃ আমাদের উদ্দেশ্য ছিল বীর মুভি কিভাবে সহজে ডাউনলোড করা যায় তা নিয়ে আলোচনা করা। আশা করছি, সেই উদ্দেশ্য পূরণ হয়ে গেছে। আর আপনারা অনায়াসেই বীর ফুল মুভি দেখতে পারবেন। বীর মুভি সম্পর্কিত কোন ধরনের প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন। ধন্যবাদ।।

Leave a Comment