কর্মসূচি সংগঠক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Brac New Job Circular

কর্মসূচি সংগঠক পদে ব্র্যাকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে সমস্ত যোগ্য প্রার্থীগণ রয়েছেন তা উক্ত পদের জন্য আবেদন করতে পারবে। আপনি যদি ব্র্যাকের কর্মসূচি সংগঠক পদে আবেদনের জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই নিচের দেওয়া ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি অনুসরণ করুন। কেননা উক্ত কর্মসূচি সংগঠক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর মাধ্যমে ব্র্যাকের কর্মসূচি সংগঠক পদে জনবল নিয়োগ সম্পর্কিত বিষয়ে বিস্তারিত জানতে পারবেন। 

ব্র্যাক কর্মসূচি সংগঠক এর কাজ কি?

ব্র্যাকের কর্মসূচি সংগঠক এর কাজ হচ্ছে মাঠ পর্যায়ে জরিপ সম্পর্কিত কাজ করা। যেমন- দরিদ্র ও সীমিত আয়ের নারীদের জন্য ঋণ বিতরণ নিশ্চিত করা। এছাড়া নির্ধারিত সময়ের মধ্যে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় কাজ করা।

ব্র্যাকে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি 2022

কর্মসূচি সংগঠক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাকের কর্মসূচি সংগঠক পদে যেসব যোগ্য প্রার্থীগণ আবেদন করতে পারবে তার বিস্তারিত নিচে উল্লেখ করা হল। যা নিচে দেয়া কর্মসূচি সংগঠক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে পরিষ্কার ধারণা পাবেন।

প্রতিষ্ঠানের নাম ব্র্যাক
পদের নাম কর্মসূচি সংগঠক দাবি; মাইক্রোফাইন্যান্স
শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
কর্মস্থল ব্র্যাক মাঠ কার্যালয়
আবেদনের শেষ তারিখ ১০ ডিসেম্বর ২০২২
আবেদন পদ্ধতি অনলাইন

ব্র্যাক কর্মসূচি সংগঠক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাকের কর্মসূচি সংগঠক দাবি পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীগণকে আগামী ১০ ডিসেম্বর ২০২২ এর মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। ব্র্যাক কর্মসূচি সংগঠক এর মূল বিজ্ঞপ্তি নিচে দেয়া হল –

কর্মসূচি সংগঠক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Brac New Job Circular

সর্বশেষঃ উপরে উল্লেখিত ব্র্যাক কর্মসূচি সংগঠক দাবি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার কোন ধরনের মতামত থাকলে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। ধন্যবাদ।।

Leave a Comment