শান মুভি ডাউনলোড লিংক | Shaan Bangla Movie Download

আপনি কি শান মুভি ডাউনলোড লিংক খুঁজে পাচ্ছেন না? তাহলে চলুন আপনার সামনে সেই লিংক উপস্থাপন করে ফেলা যাক। যা আপনি একদম ফ্রীতে শান মুভি সহজেই ডাউনলোড করতে পারবেন। তাহলে বেশি কথা না বাড়িয়ে চলুন আলোচনা করি কিভাবে শানু শান মুভিটি ডাউনলোড করবেন।

Shaan Movie Siam

সিয়ামের অভিনীত এই শান মুভিটি সত্যিই অনেক অসাধারণ হয়েছে বলে আমি মনে করছি। সিনেমাটির গল্প কিন্তু সত্যি অসাধারণ হয়েছে। চলুন তাহলে জেনে আসা যাক শান মুভির গল্প

চলচ্চিত্রটির কাহিনী শানকে ভিত্তি করে আবর্তিত হয়। শুরুতে মানবপাচার হতে যাওয়া দুর্দশাপ্রাপ্ত মানুষের জীবনযাত্রা, দক্ষিণ এশিয়ায় মানবপাচার এবং কালোবাজারে অঙ্গপাচার নিয়ে ব্যাখা দেওয়া হয়। অতঃপর শানকে দেখানো হয়। শান (সিয়াম আহমেদ) বাংলাদেশ সিভিল সার্ভিসের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর পুলিশ বাহিনীতে যোগ দেয়। তিনি একজন সৎ ও সাহসী পুলিশ অফিসার, এ কারণে তার নামডাক রয়েছে।

সরকার মানবপাচার রোধে অবসরপ্রাপ্ত সচিবকে (নাদের চৌধুরী) প্রধান করে ১টি সমিতি আকৃতি করে। এতে তার জীবনের উপর হুমকি আসে। এক পর্যায়ে তাকে বাঁচাতে শত্রুদের অস্ত্রের শোডাউনের মাঝে বাইক নিয়ে উড়ে আসে শান। ‘ভস্কো গ্রুপ’ যারা এ পাচারের সঙ্গে সরাসরি জড়িত।

একদিন ঘটনাক্রমে সঙ্গীতশিল্পী রিয়ার (পূজা) সাথে নোটিশ হয় শানের। তাকে নিরাপদে পৌঁছে দিতে গিয়ে রিয়ার জননী এবং বাবার ফ্রেন্ডের ছেলের সঙ্গে শানের পরিচয় ঘটে। ধীরে সন্তপর্ণে শান এবং রিয়ার প্রেম হয়। প্রেমের মাঝে ভস্কো গ্রুপের খাঁটি হোতাকে ধরতে বিভিন্ন সূত্র নিয়ে কাজ করতে থাকে শান।

শান মুভি ডাউনলোড লিংক

সিনেমাটি ডাউনলোড করতে পারবেন অনেক উপায়ে। আর এটি একটি অসাধারণ মুভি। মুভিটি এখনো কিন্তু হলে দেখা যাচ্ছে। আর টিকিট মূল্যও মাত্র কম টাকা। চাইলে তাই মুভিটি সিনেমা হলে গিয়ে মজা করেও দেখতে পারেন। 

Movie Link 1

Shaan Movie Download

২০১৯ সালের ১১ আগস্ট চলচ্চিত্রটির একটি পোস্টার মুক্তি পায়। পোস্টারটিতে চলচ্চিত্রটির ২০২০ সালের রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা উল্লেখ করা হয়। তবে বাংলাদেশে করোনার বৈশ্বিক মহামারীর কারণে মুক্তি স্থগিত করা হয়। প্রায় দুই বছর স্থগিত থাকার পর ২০২২ সালে ৩ মে রোজার ঈদে চলচ্চিত্রটি মুক্তি পায়।

Shaan full movie download

  • সিনেমাটি ডাউনলোড করতে ভিজিট করুন।
  • তারপর ওয়েবসাইট থেকে আপনি অনায়াসে ডাউনলোড করতে পারবেন।

Movie Link 2

Shaan Bangla Movie Download

যেকোনো টরেন্ট সাইট থেকে ফ্রিতে সিনেমা ডাউনলোড করা সম্পূর্ণ দণ্ডনীয় অপরাধ। অবশ্যই আমি আপনাদেরকে নিষেধ করবো এইসব সাইট থেকে সিনেমা ডাউনলোড না করতে। অতঃপর সেই সিনেমাটি দেখার জন্য আপনি চাইলে টাকা দিয়ে দেখতে পারবেন। কিংবা যে কোন প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখা মিলবে এখনই।

Movie Link 3

Shaan Bengali Movie Download

শান মুভি সত্যি খুব দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে তা হয়তো বা আর জ্বালা বাকি নেই। আর তাইতো আপনি খুঁজছেন শান মুভি ডাউনলোড লিংক । শুধু আপনিই নয় আপনার মত হাজারো মানুষ সিনেমাটি দেখার জন্য পাগল। সিনেমাটি দেখা শেষে কেমন লেগেছে কমেন্টে জানাতে ভুলবেন না। সিনেমাটি ডাউনলোড করতে কোন অংশে সমস্যা হলে আমাদের কমেন্ট করা জানাতে পারবেন।

Movie Server 1

Shaan Movie Download Link

শান মুভি ডাউনলোড ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত একটি বাংলাদেশি ব্লকবাস্টার ও রোমাঞ্চকর চলচ্চিত্র। এটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। চলচ্চিত্রটির গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। আর তাছাড়া পরিচালনা করেছেন এম রাহিম। চলচ্চিত্রটির প্রযোজনা করেছে কুইক মাল্টিমিডিয়া। অসাধারণ সিনেমাটি পরিবেশনা করেছে জাজ মাল্টিমিডিয়া। চলচ্চিত্রটি পোড়ামন ২ ও দহন-এর পর সিয়াম-পূজা জুটির তৃতীয় চলচ্চিত্র।

যাইহোক বলতে গেলে সিনেমাটি আপনার কাছে মনে হবে যেন সত্যিই অসাধারণ যা আমি মনে করছি। চলচ্চিত্রটির মাধ্যমে ২২ বছর পর একই চলচ্চিত্রে অভিনয় করছেন চম্পা ও অরুণা বিশ্বাস। প্রেমের স্মৃতি (১৯৯৭) চলচ্চিত্রে সর্বশেষ তারা একসঙ্গে অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটির মাধ্যমে ঢালিউডে নেপথ্য সঙ্গীতশিল্পী হিসেবে মাইনুল আহসান নোবেলের অভিষেক ঘটে।

Movie Server 2

Shaan Full Movie Download Link

 সিনেমাটিতে যারা যারা অভিনয় করেছেন তাদের নাম এবং তালিকা নিচে প্রকাশিত হলো।

  • সিয়াম আহমেদ – শান
  • পূজা চেরি – রিয়া
  • মিশা সওদাগর
  • চম্পা – শানের মা
  • অরুণা বিশ্বাস – রিয়ার মা
  • তাসকিন রহমান
  • ডন
  • নাদের চৌধুরী
  • সৈয়দ হাসান ইমাম
  • আরমান পারভেজ মুরাদ
  • খলিলুর রহমান কাদেরী
  • নুর ই আলম নয়ন
  • ইমরান হাসো

download 1

Shaan Bangla Full Movie Download Link

২০১৯ সালের মে মাসের ২৬ তারিখ থেকে ঢাকার উত্তরায় চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শুরু হয়। রোযার ঈদের আগের দিন পর্যন্ত চলচ্চিত্রটির প্রথম ধাপের চিত্রগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর, ১২ জুন থেকে নারায়ণগঞ্জের জিন্দা পার্ক এলাকায় চলচ্চিত্রটির দ্বিতীয় ধাপের চিত্রগ্রহণ শুরু হয়। এরপর চলচ্চিত্রটির চিত্রগ্রহণ অনুষ্ঠিত হয় ঢাকার সাভারে। শান মুভির ট্রেইলার দেখার পর যারা এখনো ফুল মুভিটি দেখননি তারা আজ শান মুভিটি ডাউনলোড করে দেখে নিন।

download hd

সর্বশেষঃ আশা করছি, শান মুভি নিয়ে লেখা আর্টিকেলটি আপনার অনেক ভালো লেগেছে। উপরের আর্টিকেলে কিভাবে শান মুভি সহজে ডাউনলোড করতে হয় এবং সেই সাথে শান মুভির কিছু গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করা হয়েছে। শান মুভি সম্পর্কে আপনার কোন ধরনের মতামত অথবা জানার থাকলে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। ধন্যবাদ।।

Leave a Comment