ব্র্যাক ক্রেডিট অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Brac Job Circular 2022

আবারো নতুন করে ব্র্যাক ক্রেডিট অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। আপনি যদি উক্ত চাকুরীতে আবেদনের জন্য আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে অবশ্যই আজকের এই আর্টিকেলটি অনুসরণ করুন। যা আপনি এই আর্টিকেলের সাহায্যে ব্র্যাক ক্রেডিট অফিসার প্রগতি নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। ব্র্যাক দেশের সকল আগ্রহী এবং যোগ্যতা সম্পন্ন প্রার্থীগণকে ব্র্যাকের ক্রেডিট অফিসার পদে নিয়োগ আবেদনে স্বাগত জানাচ্ছে। আপনি ব্র্যাকের ক্রেডিট অফিসার প্রগতি পদে আবেদনের জন্য আগ্রহী হয়ে থাকলে অনলাইনের সাহায্যে দ্রুততার সাথে আবেদন করতে পারেন। 

ব্র্যাক ক্রেডিট অফিসারের কাজ কি?

ব্র্যাক বিশ্বের অন্যতম সুনামধন্য আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করা বেসরকারী সংস্থা। যা ব্র্যাকের ক্ষুদ্র ও মাঝারি ঋণ বিতরণ ও গ্রহণে অসংখ্য কর্মী মাঠ পর্যায়ে কাজ করে। আর এসব মাঠ পর্যায়ের কাজ ক্রেডিট অফিসারকে করতে হয়। মূলত ক্ষুদ্র ও মাঝারি ঋণ গ্রহীতা নির্বাচন, ঋণ বিতরণ এবং নির্ধারিত সময়ের মধ্যে কিস্তি ও সঞ্চয় আদায় করা ক্রেডিট অফিসারের কাজ।

কর্মসূচি সংগঠক ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক ক্রেডিট অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাকের ক্রেডিট অফিসার পদে আগ্রহী প্রার্থীগণকে অনলাইনের মাধ্যমে আগামী ১২ ডিসেম্বর ২০২২ এর মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। এ সকল বিষয়ে বিস্তারিত নিচে দেয়া হল –

প্রতিষ্ঠানের নাম ব্র্যাক
পদের নাম ক্রেডিট অফিসার, প্রগতি; মাইক্রোফাইন্যান্স
শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাশ
কর্মস্থল ব্র্যাক মাঠ কার্যালয়
আবেদনের শেষ তারিখ ১২ ডিসেম্বর ২০২২
আবেদন পদ্ধতি অনলাইন

ক্রেডিট অফিসার ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক ক্রেডিট অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে পরিষ্কার ধারণা নিতে মূল সার্কুলারটি অনুসরণ করতে পারেন। কারণ মূল সার্কুলারে নিয়োগ সংক্রান্ত সকল বিষয়ে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। তাই আবেদনের পূর্বে মূল সার্কুলারটি অবশ্যই আপনার অনুসরণ করা উচিত। নিচে ব্র্যাক ক্রেডিট অফিসার প্রগতি মূল সার্কুলারটি দেয়া হল –

ব্র্যাক ক্রেডিট অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Brac Job Circular 2022

সর্বশেষঃ আজকের এই ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত আর্টিকেলটি আপনার নিশ্চই কিছুটা হলেও উপকারে এসেছে। নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার কোন ধরনের মতামত থাকলে নিচের কমেন্ট বক্সে আপনার মূল্যবান মতামত জানাতে পারেন। ধন্যবাদ।।