রবি ইন্টারনেট অফার কোড, রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার নিয়ম

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহরাঞ্চলসহ দেশের সমগ্র অঞ্চলে রবি মোবাইল ইন্টারনেট কোম্পানির জনপ্রিয়তা অনেক বেশি। দেশের অধিকাংশ লোকজন রবি মোবাইল ইন্টারনেট ব্যবহার করে থাকে। তাদের মধ্য থেকে আমরা অনেকে রবি ইন্টারনেট অফার কোড, রবি ভয়েস অফার অনলাইনে খুঁজে থাকি। তাই আজকে আমরা রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ সহ রবির অন্যান্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

যারা রবি মোবাইল ইন্টারনেট ব্যবহার করে থাকেন তাদের জন্য এই পোস্টটি অনেক সহায়ক হবে। এই পোস্টের মাধ্যমে রবির চলামান গুরুত্বপূর্ণ ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। এর পাশাপাশি রবির অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হবে, যা অনেকে জানেন না তাদের জন্য এসকল বিষয় বা তথ্য।

রবি ইন্টারনেট অফার কোড

রবির প্রতিনিয়ত নানা ধরনের ইন্টারনেট অফার সক্রিয় থাকে। তার মধ্য থেকে যে সকল অফার রেগুলার বেশি সংখ্যক লোকজন ব্যবহার করে সে সকল রবি ইন্টারনেট কোড নিচে ছক আকারে দেওয়া হয়েছে। সেখান থেকে আপনারা পচন্দের রবি ইন্টারনেট কেনার কোড নিয়ে কিনতে পারেন।

নিচে দেওয়া রবি ইন্টারনেট অফার কোড গুলো আপনাদের জন্য অনেক সহায়ক হতে পারে। প্রত্যেক অফারের সাথে টাকার পরিমাণ, অফারের মেয়াদ, অফার সক্রিয়করণ কোড সবকিছু দেওয়া হয়েছে। আমরা চেষ্টা করেছি আপনাদের সাথে রবির ভালো অফারগুলো সম্পর্কে আলোচনা করতে, যা আপনাদের পচন্দ হতে পারে।

ইন্টারনেট প্যাকেজ প্যাকেজ মূল্য প্যাকেজ মেয়াদ ডায়াল কোড
 ১০০ এমবি ৫ টাকা ৩ দিন *212*917#
৩০০ এমবি ১০ টাকা ৩ দিন *212*918#
৩০০ এমবি ১৫ টাকা ৫ দিন *212*977#
৫০০ এমবি ১৬ টাকা ৩ দিন *212*914#
৭০০ এমবি ২৫ টাকা ৫ দিন *212*978#
৭৫০ এমবি ১৯ টাকা ৩ দিন *212*915#
১.৫ জিবি ২২ টাকা ৩ দিন *1213*2*2#
২ জিবি ৩৯ টাকা ৫ দিন *212*979#
২ জিবি ২১ টাকা ৭ দিন *21291*621#
৪ জিবি ৮৫ টাকা ৭ দিন *212*065#

রবি ইন্টারনেট অফার ১ জিবি

আমরা অনেকে অল্প টাকায় স্বল্প সময়ের জন্য ইন্টারনেট অফার খুঁজে থাকি। তাদের জন্য সবচেয়ে ভালো অফার হচ্ছে রবির ১ জিবি ইন্টারনেট অফার। তাই আমরা রবি ইন্টারনেট অফার ১ জিবি যতগুলো রয়েছে সেগুলো শেয়ার করার চেষ্টা করেছি। রবির ১ জিবি অফারগুলো নানা মূল্যে কেনা যাবে এবং এসব মূল্যের উপর ভিত্তি করে প্যাকেজের সময়সীমা রাখা হয়েছে।

রবি ১ জিবি অফারের যতগুলো প্যাকেজ রয়েছে তা আমরা নিচে ছক আকারে দিয়ে রেখিছি। আপনাদের পচন্দের অফার বাছাই করে ব্যবহার করুন এখনি।

ইন্টারনেট প্যাকেজ প্যাকেজ মূল্য প্যাকেজ মেয়াদ ডায়াল কোড
১ জিবি ১৯ টাকা ৩ দিন *212*982#
১ জিবি ২২ টাকা ৭ দিন *212*850#
১ জিবি ২৫ টাকা ৭ দিন *21291*99#

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

আমরা যারা দীর্ঘ দিন ব্যবহার করার জন্য ইন্টারনেট প্যাকেজ খুঁজে থাকি তাদের জন্য সবচেয়ে ভালো অফার হচ্ছে রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ। যা একবার কিনলে চিন্তামুক্তভাবে এক মাস ব্যবহার করা যায়। এই অফারগুলো যদিও একটু বেশি টাকায় কিনতে হয়, কিন্তু এ অফারগুলো দীর্ঘ দিন ব্যবহারের জন্য খুবি কার্যকর অফার।

যারা এ ধরনের মাসিক অফার খুঁজে থাকেন এই অফারগুলো তাদের জন্য কার্যকর। নিচে ছক আকারে প্রত্যেকটি অফার দেওয়া হয়েছে আপনার পছন্দের অফারটি নির্বাচন করুন।

ইন্টারনেট প্যাকেজ প্যাকেজ মূল্য প্যাকেজ মেয়াদ ডায়াল কোড
৭ জিবি ১২৫ টাকা ৩০ দিন *212*063#
১০ জিবি ১৮০ টাকা ৩০ দিন *212*983#

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড

আমাদের অনেকের রবি ইন্টারনেট প্যাকেজ কেনার পর রবি ইন্টারনেট চেক করার প্রয়োজন পরে। কিন্তু অনেকে রবিতে এমবি দেখে কিভাবে সে সম্পর্কে জানিনা। যারা রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করা নিয়ে জানেন না তাহলে এখনি জেনে নিন, কিভাবে রবিতে এমবি চেক করতে হয়?

রবিতে ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য সর্বপ্রথমে আপনার মোবাইলের ডায়াল প্যাডে চলে যান। তারপর ডায়াল বা টাইপ করুন *123*3*5# সাথে সাথে আপনার ইন্টারনেট ব্যালেন্স দেখানো হবে।

মোবাইলে রবি ইন্টারনেট অফার দেখার নিয়ম

অনেকে জানতে চান, রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে? রবিতে যে সকল রবি ইন্টারনেট অফার চলমান রয়েছে তা আপনারা মোবাইলের ডায়াল প্যাডে টাইপ করে জেনে নিতে পারবেন। এর জন্য সর্বপ্রথমে আপনারা মোবাইলের ডায়াল প্যাডে চলে যান। তারপর টাইপ করুন *123*3# সাথে সাথে দেখতে পাবেন সে সকল ইন্টারনেট প্যাকেজ চলমান রয়েছে। সেখান থেকে আপনারা পচন্দের অফার কিনতে পারবেন।

আরও পড়ুন টেলিটকের কম টাকায় বেশি ইন্টারনেট অফার

বিশেষ ইন্টারনেট অফার চেক করার নিয়ম

রবি সাধারণত রবি গ্রাহকদের বিশেষ কিছু ইন্টারনেট অফার স্বল্প সময়ের জন্য দিয়ে থাকে। এ সকল অফার মোবাইলে ডায়াল করে ডায়াল প্যাডের মাধ্যমে জানা যায় অথবা রবির অফিসিয়াল অ্যাপের মাধ্যমে অনলাইনে জানা যায়। মোবাইলের ডায়াল প্যাডের মাধ্যমে জানতে কোন ধরনের টাকার প্রয়োজন পরে না। তবে অনলাইনে জানতে হলে কিছু এমবির প্র্রয়োজন পরে। আপনাদের সুবিধা মত যে কোনভাবে জেনে নিতে পারেন।

মোবাইলের ডায়াল প্যাডের মাধ্যমে জানার জন্য সর্বপ্রথমে আপনার মোবাইলের ডায়াল প্যাডে চলে যান। এরপর টাইপ করতে হবে *999# নাম্বারে। সাথে সাথে আপনার জন্য যে সকল বিশেষ অফার প্রযোজ্য রয়েছে সে সকল অফার দেখানো হবে।

এছাড়া রবির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সক্রিয় সকল রবি আনলিমিটেড ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারেন। জানার জন্য রবির অফিসিয়াল ওয়েবসাইট লিংকে ক্লিক করুন – https://www.robi.com.bd