বিদ্রোহী মুভি ডাউনলোড লিংক | Shakib Khan Bidrohi Movie Download

আপনি যদি চান বিদ্রোহী মুভি ডাউনলোড লিংক পেতে, তাহলে আজকের পোস্ট আপনার জন্য। কেননা আজকের এই পোস্টে কিভাবে শাকিব খানের বিদ্রোহী মুভি খুব সহজে ডাউনলোড পারবেন এবং বিদ্রোহী মুভির অজানা কিছু বিষয় নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হবে। তাই বিদ্রোহী মুভি সম্পর্কিত এ সকল বিষয়ে জানতে হলে পোস্টের শেষ অবধি পর্যন্ত সঙ্গে থাকুন।

শাকিব খানের বিদ্রোহী মুভি

সংগীতের জন্যও বলতে পারেন অসাধারণ ভূমিকা পালন করেছে শাকিব খানের বিদ্রোহী মুভি। আর অসাধারণ সংগীত শিল্প এবং নৃত্য কার্যক্রমের কারণে এই মুভিটি সত্যিই আজ ভাইরাল। বিদ্রোহীর সকল সকল গানসমূহ লিখেছেন সুদীপ কুমার দীপ। গানগুলির সং টিউন পরিচালনা করেছেন শামীম মাহমুদ, আকাশ সেন ও শ্রী প্রীতম। মুক্তি প্রাপ্ত অসাধারণ মিউজিক গুলো ইমরান মাহমুদুল, মায়া মণি ও দীপ ভৌমিকের গলায় গাওয়া হয়েছে।

আর তাইতো মধুর কন্ঠে শুনতে পেরেছি আমরা সকল গানগুলো। এছাড়া আসাদুর রহমান এই ছবির জন্য পৃথক আবহ সঙ্গীত তৈরী করেছেন। সবগুলি গান সিনেবাজের পরিবেশনায় ইউটিউবে অবমুক্ত করা হয়। ইমরান মাহমুদুলের কন্ঠে ১৯ মার্চ ২০২১ সালে “ভাবিনি কখনো এভাবে” গানের মধ্য দিয়ে বিদ্রোহী মুভির গান মুক্তি দেয়া শুরু হয়।

দীপ ভৌমিক ও মায়া মণির দ্বৈত কণ্ঠে “আমি যদি ভুল হই” গানটি একইবছর ১ এপ্রিল মুক্তি পায়। এই গানের মাধ্যমে দীপ ভৌমিকের চলচ্চিত্র সঙ্গীতে কণ্ঠদানের অভিষেক ঘটে। ১ এপ্রিল মায়া মণি’র কন্ঠে “আমি ৪৪০ ভোল্ট” মুক্তি পায়।

বিদ্রোহী মুভি ডাউনলোড

 যখনই বিদ্রোহীর প্রযোজকেরা ছায়াছবিটির ছাড়পত্র পেয়েছে তখন থেকেই ঠ প্রচারণা শুরু করেন। আরে সিনেমাটি প্রচারণার পর থেকে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে সকলের কাছে। এটাই তো সবাই খুঁজছে এখনো বিদ্রোহী মুভি ডাউনলোড লিংক। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বিদ্রোহীর প্রথম বর্ণন প্রকাশের মাধমে এর প্রচারণা শুরু হয়। প্রচারণার জন্য মুক্তির আগ পর্যন্ত শাপলা মিডিয়া এই চলচ্চিত্রের দুইটি ‘টীজার’ ও ট্রেইলার প্রকাশ করে।

বিদ্রোহী সিনেমাটি ২০২০ সালের রিলিজ হলে কিন্তু সেরকম ঝড় উঠত না। কেননা, সে সময় করোনা ভাইরাসের কারণে লকডাউন এর সময় ছিল। আর মূল কথা শেষ হলে সিনেমার রিলিজ ও একটি অন্যরকম সংশয় সৃষ্টি করতো। তাই বলতে পারেন ২২ সালে সিনেমাটি রিলিজ করে সত্যিই ভালো একটি কাজ করেছে সিনেমার প্রযোজক। বিদ্রোহী ২০২০-এর ইদুল ফিতর মুক্তির জন্য তৈরি ছিল।

এটির মুক্তি বেশ কয়েকবার স্থগিত করা হয়। বাংলাদেশে করোনাভাইরাস মহামারীর কারণে চলচ্চিত্রটি নির্ধারিত সময়ে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। ২০২১ সালেও এটির মুক্তি পিছিয়ে দেয়া হয়। অবশেষে ২০২২ সালে ৩ মে মুক্তি পেয়েছিল শাকিব খানের বিদ্রোহী মুভি। ইদুল ফিতরের সপ্তাহে বাংলাদেশের ১০২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। আর তারপরে অনেকে এটি অনলাইনে দেখার জন্য খুঁজেছে এটি লিখে- বিদ্রোহী মুভি ডাউনলোড লিংক।

Movie Link 1

Bidrohi movie download

বিদ্রোহী সিনেমায় অভিনয় করেছেন শাকিব খান শবনম বুবলি এবং আরও অনেক অসাধারণ ব্যক্তি সমগ্র। আর তাদের এই সকল নাম গুলো লিখে অবিলম্বে দেওয়া হলো।

  • শাকিব খান
  • শবনম বুবলি
  • সুচিস্মিতা মৃদুলা
  • সাদেক বাচ্চু
  • মিশা সওদাগর
  • অমিত হাসান
  • সাবেরি আলম
  • রেবেকা
  • জাদু আজাদ
  • মানস বন্দ্যোপাধ্যায়
  • সুব্রত
  • জ্যাকি আলমগীর
  • কমল পাটেকার
  • ডন
  • শিবা শানু
  • বিপাশা কবির

 সকল অভিনেতা এবং অভিনেত্রীরা এই সিনেমাটিতে অভিনয় করে সুনাম অর্জন করেছে বহুৎ।

Movie Link 2

Bidrohi movie Shakib Khan

বিদ্রোহী শাহীন সুমনের পরিচালনায় শাকিব খানের একুশতম এবং মৃদুলার অভিষেক চলচ্চিত্র। চলচ্চিত্রটির মূখ্য দুই চরিত্রের জন্য শাকিব খান ও শবনম বুবলিকে নির্বাচন করা হয়। অভিনয়শিল্পীদের মধ্যে শাকিব খান সর্বোচ্চ পারিশ্রমিক হিসেবে ৬০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। শবনম বুবলি প্রাথমিকভাবে এই চলচ্চিত্রে অভিনয় করার জন্য আগ্রহী ছিলেন না।

বিপাশা কবির “আমি ৪৪০ ভোল্ট” গানে অতিথি শিল্পী ছিলেন। অন্যান্য অভিনেতাদের নাম পরবর্তীতে বিভিন্ন মাধ্যমে প্রকাশ করা হয়। ইতিমধ্যে Shakib Khan এর Bidrohi Movie Trailer রিলিজ করার পর সম্পূর্ণ মুভি রিলিজ করা হয়েছে।

Bidrohi movie download link

শাপলা মিডিয়া চলচ্চিত্রটি ২০১৮ সালের বিজয় দিবসে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছিল; তবে নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ হয়নি। সময়মতো চিত্রগ্রহণ পরবর্তী ডাবিং না করায় ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর শাকিব খানকে আইনি নোটিশ পাঠায় শাপলা মিডিয়া। ২০১৯ সালের ১৪ থেকে ১৭ সেপ্টেম্বর শাকিব খানের চরিত্রটির ডাবিং সম্পন্ন হয়। ২০২০ সালের ৫ মার্চ বিদ্রোহী চলচ্চিত্রটি প্রদর্শনীর জন্য সেন্সর বোর্ডের ছাড়পত্রের আবেদন করে। এবং ১৬ মার্চ বিনা কর্তনে প্রদর্শনের ছাড়পত্র পায়।

আর তারপর থেকেই কিন্তু সিনেমাটি অনেক অসাধারণ ভাবে মুক্তিপ্রাপ্ত করার চিন্তা করা হয়। তবে ধীরে ধীরে অগ্রসর হতে হতে ২০২২ এ এসে মুক্তিপ্রাপ্ত হয়েছে সিনেমাটি।

download 1

Bidrohi movie Shakib Khan download

২০১৮ সালের ২৬ জুন ঢাকা ওয়েস্টিনে বিদ্রোহী নির্মাণের ঘোষণা আসে। ২৫ সেপ্টেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)-এর তিন নম্বর ফ্লোরে চিত্রগ্রহণ শুরু হয়। ঢাকার আফতাবনগর ও গাজীপুরের পূবাইলে শুটিং হাউজ জান্নাতসহ বিভিন্ন স্থানে চিত্রগ্রহণ করা হয়। গানগুলির মধ্যে ২০১৯ সালের ৮ থেকে ১০ ফেব্রুয়ারি কক্সবাজারে চলচ্চিত্রের “আমি যদি দুল হই, এলোমেলো চুল” শিরোনামের একটি গানের দৃশ্য ধারণ করা হয়।

এছাড়াও থাইল্যান্ডে এই চলচ্চিত্রের দুইটি গানের চিত্রায়ণ করা হয়। নির্মাণাধীন অবস্থায় চলচ্চিত্রটির নাম কয়েকবার পরিবর্তন করা হয়। ২০১৮ সালে মাননীয় সরকার একটু প্রেম দরকার নামে মহরত অনুষ্ঠিত হয়, চিত্রগ্রহণের সময় তিনবার নাম পরিবর্তন করে যথাক্রমে কালপ্রিট, একটু প্রেম দরকার ও ক্রিমিনাল রাখা হয়। প্রায় দেড় বছর সময় নিয়ে বিদ্রোহীর চিত্রগ্রহণ সম্পন্ন হয়।

download hd

সর্বশেষঃ শাকিব খান অভিনীত বিদ্রোহী মুভি নিয়ে লেখা আর্টিকেলটি নিশ্চই আপনার অনেক ভালো লেগেছে। বিদ্রোহী মুভি সম্পর্কে আপনার কোন ধরনের মতামত অথবা জানার বিষয় থাকলে নিচের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। ধন্যবাদ।।

Leave a Comment