Raavan Movie Download | জিতের রাবণ মুভি ডাউনলোড লিংক

আপনি কি রাবণ মুভি ডাউনলোড করতে চান? এখন পর্যন্ত raavan movie download link খুঁজে পাননি? তবে চলুন আপনাদের আজকের পোষ্টের মধ্যে দিয়ে দিব সকল কিছুই। এতে করে মুভিটি ডাউনলোড করে আপনার দেখার জন্য করে দিব সুযোগ।

আর জিতের রাবণ মুভি কতটা অন্যতম এবং জনপ্রিয় তা হয়তোবা জেনে গেছেন এটি। আর তাইতো আপনাদের সামনে উপস্থাপন করছি রাবণ মুভি ডাউনলোড আপনি একটি অন্যতম পোস্ট। যাতে করে মুভিটি ডাউনলোড করে আপনি আপনার মোবাইলে দেখার সুযোগ পেতে পারেন।

জিতের রাবণ মুভি

মূলত রাবণ মুভিটি ২০২২ সালে রিলিজ হয়েছে। তারপর থেকে এটি যোগ বেড়ে গেছে এবং ডাউনলোডের সংখ্যাও বেড়ে গেছে। তবে এটি প্রিমিয়ার মুভি হওয়ার কারণে এটি দেখার সুযোগ পাচ্ছেন না যাদের কাছে অর্থ সম্পদের পরিমাণ বেশি নেই। তবে ফ্রিতে দেখার সুযোগ করে দেয়া হবে জিতের রাবণ মুভি ডাউনলোড লিংক।

একটি ভারতীয় বাংলা ভাষার অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র। সিনেমাটি পরিচালনা করেছেন এমএন রাজ এবং জিৎ ফিল্মওয়ার্কসের ব্যানারে প্রযোজনা করেছেন জিৎ। গোপাল মাদনানি ও অমিত জুমরানি। এতে অভিনয় করেছেন জিৎ, লহমা ভট্টাচার্য। এবং তনুশ্রী চক্রবর্তী।

রাবণ মুভি ডাউনলোড

রাবণ মুভি ডাউনলোড করতে আপনি চাইলে করতে পারবেন একটি বিষয় নিয়ে অবলম্বন করে। 

  • ডাউনলোড করার জন্য সর্বপ্রথম ভিজিট করুন – এই ওয়েবসাইট
  • এরপরে এই পোস্টের মাঝে সম্পূর্ণ বিস্তারিত তথ্য উপস্থাপিত হয়েছে।
  • এবং জানিয়ে দেওয়া হয়েছে ডাউনলোড কিভাবে করতে হবে এবং তার একটি লিংক।
  • সেই ক্লিক করে বিস্তারিত নিয়ম অনুসরণের মাধ্যমে আপনি সহজে ডাউনলোড করতে পারবেন রাবণ মুভি।

উপরে নিয়মটি অনুসরণ করলে আপনি সহজেই পেয়ে যাবেন raavan bengali movie। তাছাড়াও কিন্তু আরো বিভিন্ন মাধ্যমে মুভিটি পাওয়া যায় চলুন সেগুলো জেনে নিব এই পোস্টে।

   Movie Link

Raavan Bengali Movie

২৯ এপ্রিল ২০২২ এ মুক্তিপ্রাপ্ত হয়েছিল রাবণ ফুল মুভি। তারপর থেকে সিনেমাটি দেখার জন্য পেক্ষাগৃহে ভিড় জমিয়ে ছিলো লক্ষ লক্ষ মানুষ। তবে অনলাইনে রিলিজের পরে সব কিছুই অনলাইনে দেখা যাচ্ছে। তাই আর কেউই পেক্ষাগৃহে গিয়ে অর্থ খরচ করতে চাচ্ছে না। আপনিও যদি তাই চান তাহলে আমাদের নিয়ম অনুসরণ করুন।

Avatar 2 Full Movie Download HD Quality

Raavan Bengali Movie Download

 রাবণ মুভিতে অভিনয় করেছেন বেশ কিছু মহান তারকা। নিচের সেই সব অসাধারণ তারকাদের তালিকা উপস্থাপন করা হয়েছে। তার সাথে সেই তারকারা কে কি অভিনয় করেছে তাও জানিয়ে দিয়েছি।

  • জিৎ — অধ্যাপক রাম মুখার্জি/রাবণ
  • লহমা ভট্টাচার্য — রাই, রামের ছাত্রী এবং প্রেমিকা
  • তনুশ্রী চক্রবর্তী — এসিপি জাহান
  • বিশ্বনাথ বসু — পুলিশ
  • ইজাজ এসকে — পুলিশ অফিসার
  • শতাফ ফিগার — যুগ্ম কমিশনার রাজীব শর্মা
  • রানা মিত্র — এমএলএ অমর চৌধুরী
  • দীপাঞ্জন ভট্টাচার্য — সুধীর দত্ত
  • প্রীতম মন্ডল — কলেজ ছাত্র
  • খরাজ মুখোপাধ্যায় — উপাধ্যক্ষ বিনোদ ঘোষাল

 উপরের তারকারা ছাড়াও আরো কিছু ছিল যারা অন্যান্য কাজগুলো পরিচালনা করেছে।

Movie Server 1

Raavan Full Movie Download

সিনেমাটির তৈরি করতে ছয় কোটি টাকা ব্যয় করতে হয়েছে। এবং আয় করেছে ৯ কোটি অর্থ সম্পদ বক্স অফিস থেকে। অর্থাৎ তিন কোটি টাকা এখানে লবংশ রয়েছে সিনেমাটির।

১৩৮ মিনিটের এই সিনেমাটি দেখার জন্য পেক্ষাগৃহে গিয়ে অনেকে ভিড় জমিয়েছিল। সিনেমাটির প্রজনন কোম্পানি ছিল জিৎজ ফিল্মওয়ার্কস সিএজি স্টুডিওজ।

Movie Server 2

Raavan Movie Download Link

আসলে সত্যি অনেক লাভ হয়েছে সিনেমাটি তৈরীর মাধ্যমে। তাই বলতে পারেন সিনেমাটি তৈরি করে কোন ভুল কাজ করেননি সিনেমাটি পরিচালক।

এই সিনেমাটি ডাউনলোড করলে অবশ্যই কোন খারাপ কাজ হবে না। raavan movie download করা মোটেও কোনো কঠিন কাজ নয়। যারা ডাউনলোড করবেন তারা আমাদের নিয়ম অনুসরণ করবেন। যদি কোন জায়গাতে আটকে যান তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।

download 1

Raavan Bengali Movie Download Filmywap

বর্তমান সময়ের সবচাইতে সেরা একটি সাইটের নাম হচ্ছে ফিলমিওয়াপ। আর এই সাইড থেকে বর্তমানে অসংখ্য টরেন্ট সিনেমাগুলো ডাউনলোড করা সম্ভব হচ্ছে সম্পূর্ণ ফ্রিতে। তাই আপনিও চাইলে এখান থেকে আপনার দরকারি সকল মুভি সহকারে raavan movie download করতে পারেন। তাহলে আর দেরি না করে এক্ষুনি সিনেমাটি ডাউনলোড করে দেখে নিবেন।

download hd

সর্বশেষঃ আজকের এই আর্টিকেলে রাবণ মুভি কিভাবে ডাউনলোড করতে হয় সে বিষয়ে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে। জিতের রাবণ মুভি নিয়ে লেখা আর্টিকেলটি নিশ্চই আপনার অনেক ভালো লেগেছে। রাবণ মুভি সম্পর্কে আপনার কোন ধরনের প্রশ্ন অথবা মতামত থাকলে নিচের কমেন্ট বক্সে জানাতে পারেন। যা খুব শীঘ্রই আপনার কমেন্টর রিপ্লাই দেওয়া হবে। ধন্যবাদ।।

1 thought on “Raavan Movie Download | জিতের রাবণ মুভি ডাউনলোড লিংক”

Leave a Comment