ব্রাজিলের খেলা কবে | Brazil All Match Schedule (লাইভ টিভি লিংক)

ব্রাজিলের সাপোর্টাররা কেমন আছেন সবাই। আমাদের মাঝে অনেকেই কিন্তু ব্রাজিল এবং আর্জেন্টিনা দুই দলের অনেক ভক্ত। এবং আজকের পোস্ট যারা পড়বেন তারা সকলে ব্রাজিলের ভক্ত। আর আজকের পোষ্টের মাঝে জানতে পারবেন ব্রাজিলের খেলা কবে

ব্রাজিলের খেলা কবে

ব্রাজিলের বেশ কয়েকটি খেলা সম্পর্কে পূর্বভাস আমরা পেয়ে গেছি। এছাড়াও জানলে খুশি হবেন এই বছরে মূলত এই বিশ্বকাপে জিততে পারে ব্রাজিল তার সম্ভাবনা করে দিয়েছে। আভাস মিলেছে এই বছর বিশ্বকাপে ব্রাজিলের জেতার। এ নিয়ে সরাসরি গুগলের মাঝেও একটি লেখা রয়েছে দেখতে পারবেন।

  • শুক্রবার ২৫ অক্টোবর দুপুর একটাই রয়েছে ব্রাজিলের প্রথম ম্যাচ। সাইবেরিয়ার বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে। বাংলাদেশী সময় দুপুর একটার এই ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
  • এর কিছুদিন পরে সোমবার ২৮ শে নভেম্বর সুইজারল্যান্ড এর বিপক্ষে আরও একটি ম্যাচ অনুষ্ঠিত হবে। রাত দশটায় এই ম্যাচটি বাংলাদেশ সময়ে অনুষ্ঠিত হবে।
  • সর্বশেষ ৩ ডিসেম্বর ২০২২ ব্রাজিলের আরো একটি ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে কাদার বিশ্বকাপে। কামরুমের বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত একটাই।

এটাই ছিল ব্রাজিলের জাতীয় ম্যাচগুলোর সময়সূচী। এই সময়সূচী অনুযায়ী মূলত ব্রাজিলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে এ বছরের বিশ্বকাপে।

ব্রাজিল জাতীয় ফুটবল দল

ব্রাজিল মূলত এবছর ‘জি’ গ্রুপের মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে বিশ্বকাপে। বিশ্বকাপে মূলত তিনটি ম্যাচে ব্রাজিলের অংশগ্রহণ করবে তিনটি শক্তিশালী দলের বিপক্ষে। তাছাড়া বড় বড় ব্যক্তিরা জানাচ্ছেন এ বছরে ব্রাজিলই জিতবে। বিশ্বের অন্যতম একজন খেলোয়ার জানিয়েছেন যে এ বছর ব্রাজিল সবাইকে হারিয়ে সবার প্রথমে অবস্থান নেবে। এবং আর্জেন্টিনার সাথে খেলার পরে আর্জেন্টিনাকে হারিয়ে দিয়ে ব্রাজিল বিশ্বকাপে জয়লাভ করবে। এবং এরই মাধ্যমে ব্রাজিল মূলত ষষ্ঠ বিশ্বকাপ জিতে পৃথিবীর অন্যতম শক্তিশালী দলের পরিণত হবে। এই আশাবাদী হয়েছে বর্তমানে অত্যন্ত জনপ্রিয় কিছু খেলোয়াড়রা।

পাশাপাশি ব্রাজিল কিন্তু এবার খুব ভালো পরিমাণ পারফরম্যান্স দিতে বলে আশা করা যায়। তাছাড়া সবাই জানে ব্রাজিল কত বড় খেলোয়াড় দ্বারা পরিপূর্ণ। এছাড়া তো নেইমার রয়েছেই যে কিনা বিশ্বের অন্যতম একজন খেলোয়াড়। দেখা মিলবে বিশ্বকাপের পর্দায় চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

ব্রাজিলের রাজধানীর নাম হচ্ছে ব্রাসিলিয়া। আর ব্রাজিলের সবচাইতে বৃহত্তম অন্যতম একটি শহর হচ্ছে সাও পাওলো। ব্রাজিলের সরকারি ভাষা পর্তুগিজ। ফুটবল খেলাই ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া হিসেবে পরিচিত। ব্রাজিল জাতীয় ফুটবল দল ফিফা বিশ্ব র‌্যাংকিংয়ে শীর্ষস্থানীয় দল হিসেবে চিহ্নিত। দলটি এ পর্যন্ত পাঁচবার বিশ্বকাপ জয়লাভ করেছে যা একটি রেকর্ড।

ফুটবলের পাশাপাশি আরো বেশ কিছু খেলা রয়েছে যা ব্রাজিলের মানুষজন খেলে থাকে। এর মধ্যে উল্লেখযোগ্য মার্শাল আর্ট, ভলিবল, বাস্কেটবল, অটো রেসিং।

আর্জেন্টিনা বনাম প্রতিপক্ষ দলের সকল নতুন খেলা

ব্রাজিল বনাম

ব্রাজিল যেসব দলের সঙ্গে খেলবে তার সম্পর্কে বিস্তারিত বর্ণনা উপরে আলোচিত হয়েছে। ব্রাজিল মূলত এ পর্যন্ত পাঁচটি বিশ্বকাপ জয় লাভ করেছে। এছাড়া কোপা আমেরিকায় নয়টি শিরোপা জয়লাভ করে পৃথিবীর অন্যতম শক্তিশালী দল। এই শক্তিশালী দলটি ৩৯ বার কোপা আমেরিকা অংশগ্রহণ করেছে।

এছাড়া ব্রাজিল বর্তমান বিশ্বের অন্যতম একটি ফুটবল দেশ হিসেবে পরিচিত। আর এই দেশে মূলত এখন পর্যন্ত প্রচুর ফুটবল খেলা হয়েছে। মূলত ফুটবল পদে আরো বেশ কিছু খেলা চর্চা হয় এখানে বটে। তবে বলতে পারেন ফুটবলই একমাত্র একটি খেলা যেখানে সবচাইতে বেশি জনপ্রিয়তা পেয়েছে ব্রাজিল।

  • Brazil Vs Serbia (২৫ নভেম্বর ২০২২, রাত: ১.০০ টা)
  • Brazil Vs Switzerland (২৮ নভেম্বর ২০২২, রাত: ১০.০০ টা)
  • Brazil Vs Cameroon (০৩ ডিসেম্বর ২০২২, রাত: ১.০০ টা)

ব্রাজিলের লাইভ খেলা দেখার নিয়ম

আপনি যদি চান ব্রাজিলের খেলা সম্পূর্ণ ফ্রিতে দেখতে তাহলে কয়েকটি অ্যাপ্লিকেশন রয়েছে। আর এগুলো ইনস্টল এর মাধ্যমে আপনি অনায়াসে ঘরে বসে লাইভ দেখতে পারবেন বিভিন্ন ধরনের টুর্নামেন্ট। তার সঙ্গে সঙ্গে ব্রাজিলের লাইভ খেলা দেখা যাবে এই অ্যাপ্লিকেশনের ভিতর। আমরা নিচের দিকে বিশেষ কিছু এপ্লিকেশন নিয়ে আলোচনা করেছি যাতে যথেষ্ট গুরুত্বপূর্ণ। এবং অ্যাপ্লিকেশন গুলোতে কিভাবে আপনি লাইভ দেখতে পারবেন তা বিষয়ে বিষয়ে বিশদ আলোচিত হয়েছে।

HD Streamz

HD Streamz খুবি চমৎকার একটি অ্যাপস যেখানে অসংখ্য লাইভ টিভি চ্যানেল পাবেন। HD Streamz অ্যাপসে অসংখ্য দেশী-বিদেশী লাইভ টিভি চ্যানেল থাকায় খুব সহজে ব্রাজিলের সকল খেলা সরাসরি দেখতে পারবেন। ব্রাজিলের লাইভ খেলা উপভোগ করার জন্য সর্বপ্রথমে HD Streamz অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করে নিতে হবে।

এরপর অ্যাপসে প্রবেশ করলে অসংখ্য লাইভ টিভি চ্যানেল দেখতে পাবেন। যেখান থেকে খেলার টিভি চ্যানেলের সাহায্যে আপনার পছন্দের প্রিয় টিম ব্রাজিলের খেলা উপভোগ করতে পারবেন।

HD Streamz Apk Link

Disney+HotStar

অনেকে ভাবতে পারেন হয়তোবা এখানে আপনাকে পেমেন্ট করতে হবে লাইভ দেখার জন্য। তবে আপনাদের সুবিধার জন্য বলে রাখা ভালো এটা দেখার জন্য কোন আপনাকে পেমেন্ট করতে হবে না। অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন সবকিছু।

Disney+HotStar হল যথেষ্ট বড় ও লোকপ্রিয় লাইভ স্ট্রিমিং প্ল্যাটফর্ম। এখানে হাজার-হাজার সিনেমা ও টিভি শো ছাড়াও আপনি আরামসে হটস্টার লাইভ স্পোর্টসগুলো দেখতে পাবেন। এই প্ল্যাটফর্মটি আপনাকে সেরা হাই-রেজোলিউশন স্পোর্টস স্ট্রিমিংয়ের অভিজ্ঞতা দিয়ে থাকে। এছাড়াও, আপনি বিনামূল্যে HotStar মোবাইল অ্যাপের মাধ্যমে আপনার প্রিয় স্পোর্টসের লাইভ স্ট্রিমিং করতে পারেন। তবে, ডেস্কটপ থেকে স্ট্রিম করতে গেলে আপনাকে এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন অবশ্যই নিতে হবে।

এ ছিল বেশ কিছু অ্যাপ্লিকেশন যার মাধ্যমে আপনি ফ্রিতে ব্রাজিলের খেলা দেখতে পারবেন। লাইভ স্টিমের অভিজ্ঞতা আপনার কেমন লেগেছে তা কমেন্ট সেকশনে জানিয়ে দিয়ে উপকৃত করতে পারেন। কারো সঙ্গে এই অ্যাপ্লিকেশনগুলো ব্যবহারের সুযোগ পেতে গুগলে সার্চ করলে পেয়ে যাবেন। আর অ্যাপ্লিকেশন গুলো সম্পন্ন ফ্রি হয় আপনাদের হয়তো বা বেশি কষ্ট করতে হবে না।