ব্র্যাকে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি 2022 | ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবারো ব্র্যাকে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। দেশের সকল জেলা থেকে যোগ্য প্রার্থীগণ ব্র্যাকে ড্রাইভার পদের জন্য আবেদন করতে পারবে। আপনি যদি ব্র্যাকের ড্রাইভার পদের জন্য আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে অবশ্যই নিচে দেওয়া ব্র্যাকে ড্রাইভার নিয়োগ 2022 সার্কুলার অনুসরণ করুন। আগ্রহী প্রার্থীগণকে অবশ্যই আবেদনের শেষ তারিখের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। 

ব্র্যাক বাংলাদেশের অন্যতম সুনামধন্য এনজিও সংস্থা। শিক্ষা, চিকিৎসা, ব্যাংকিং সহ ইত্যাদি খাতে ব্র্যাক সফলতার সাথে কাজ করে যাচ্ছে। ব্র্যাকের কার্যক্রম আরো বেশি শক্তিশালী এবং মজবুত করার জন্য ব্র্যাক প্রতি বছর অসংখ্য লোকবল নিয়োগ দিয়ে থাকে। একদিকে ব্র্যাকের কার্যক্রম সুনিশ্চিত হচ্ছে এবং অন্যদিকে দেশের বিপুল বেকার সমস্যার সমাধান হচ্ছে। 

আরো পড়ুনঃ

ব্র্যাকে ড্রাইভার নিয়োগ

মোটরযান চালনায় দক্ষ যোগ্য প্রার্থীগণ ব্র্যাকের ড্রাইভার পদের জন্য আবেদন করতে পারবে। ব্র্যাকের ড্রাইভার পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে অবশ্যই দেশের যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাশ হতে হবে এবং সেই সাথে মোটরযান চালনার লাইসেন্স থাকতে হবে। 

সংস্থার নামঃ ব্র্যাক
চাকুরীর ধরণঃ এনজিও
পদের নামঃ ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস এবং মোটরযান লাইসেন্স প্রাপ্ত
বয়সঃ কমপক্ষে ১৮ বছর
বেতনঃ আলোচনা সাপেক্ষে
কর্মস্থলঃ ব্র্যাক প্রধান কার্যালয়
আবেদন পদ্ধতিঃ অনলাইন
আবেদনের শেষ তারিখঃ ৩০ অক্টোবর, ২০২২
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://brac.net

ব্র্যাকে ড্রাইভার নিয়োগ 2022

ব্র্যাকের ড্রাইভার নিয়োগের মূল নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেওয়া হয়েছে। আবেদনের জন্য আগ্রহী প্রার্থী হয়ে থাকলে ব্র্যাকে ড্রাইভার নিয়োগ 2022 সার্কুলার ভালো করে দেখুন। কারণ নিচের সার্কুলারে আবেদনের সকল তথ্য পেয়ে যাবেন। মনে রাখবেন অবশ্যই অনলাইনে আবেদনের শেষ তারিখের মধ্যে আবেদন ফরম সাবমিট করতে হবে।

ব্র্যাকে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি 2022 ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সর্বশেষঃ ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের সাথেই থাকুন। এছাড়া ব্র্যাকে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার কোনো ধরনের মতামত অথবা জানার থাকলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ।।

Leave a Comment