শিবা ইনু টোকেন ১ টাকা দেখা যাবে খুব শীঘ্রই

আপনারা জানেন যে বর্তমান সময়ে ক্রিপ্টোকারেন্সি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। যতই দিন যাচ্ছে ততই মানুষ ক্রিপ্টোর সাথে জড়িয়ে পরছে। আগামীতে আমরা এর থেকে বেশি জনপ্রিয় দেখতে পাবো এবং ক্রিপ্টো মার্কেটের বাজার মূল্য বৃদ্ধি পাবে। সকলেই জানেন বর্তমানে বিটকয়েন হচ্ছে ডিজিটাল গোল্ডের মতন।

যেহেতু বিটকয়েন সর্বপ্রথম ক্রিপ্টো মার্কেটে চলে এসেছে, সেহেতু বিটকয়ের জনপ্রিয়তা এবং বাজার মূল্য বেশি। আমরা আগামীতে এর থেকে বেশি বাজার বিটকয়েনের দেখতে পাবো। আর এই বিটকয়েনকে অনুসরণ করে ক্রিপ্টো বাজারে হাজার হাজার কয়েন এবং টোকেন চলে আসে।

তার মধ্য থেকে অনেক কয়েন এবং টোকেনের জনপ্রিয়তা শীর্ষে। ঠিক তেমনি শিবা ইনু টোকেন বর্তমান ক্রিপ্টো বাজারে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে। মানুষ শিবা ইনুকে বেশি বেশি হোল্ড করছে বভিষ্যতে বেশি লাভের আশায়।

যদিও শিবা ইনু একটা মিম কয়েন। শিবা ইনু টোকেন সাপ্লাইয়ের পরিমাণ অনেক অনেক বেশি অন্যান্য মেজর কয়েন বা টোকেনের থেকে। তবে যতই দিন যাচ্ছে ততই শিবা ইনু তাদের টোকের সাপ্লাইয়ের পরিমাণ কমিয়ে নিচ্ছে বার্ন বা ধ্বংস করছে।

বার্ন করা টোকেনগুলো আর পরবর্তিতে ব্যবহার করা হবে না। এভাবে বেড়ে চলেছে শিবা ইনু টোকেনের বাজার মূল্য। আর মানুষও শিবা ইনু টোকেনকে বিশ্বাস করতে শুরু করছে।

শিবা ইনু টোকেনের জনপ্রিয়তা এবং কার্যক্রম যদি এভাবে সঠিকভাবে চলতে থাকে তাহলে অদূর বভিষ্যতে শিবা ইনুকে কয়েন মার্কেটের শীর্ষ ৫ এর মধ্যে দেখতে পাবো। অর্থাৎ শিবা ইনু তার জনপ্রিয়তা শীর্ষ ৫ এর মধ্যে রাখতে পারবে। বর্তমানে এখনও শিবা ইনু শীর্ষ ১০ জনপ্রিয় ক্রিপ্টো কয়েনের তালিকায় রয়েছে।

শিবা ইনু টোকেনের ক্রিপ্টো বাজার যাত্রা

শিবা ইনু টোকেনকে সাধারণত মজা করে বানানো হয়েছে। যার জন্য এর সাপ্লাইয়ের পরিমাণ অনেক বেশি। সত্ত্বেও শিবা ইনু অতি দ্রুতই ক্রিপ্টো লাভারদের মনে জায়গা করে নিতে পেরেছে। শিবা ইনু আগস্ট, ২০২০ সালে ক্রিপ্টো বাজারে আসে।

যা এক বছরের মধ্যে শীর্ষ ১০ ক্রিপ্টো কয়েনের মধ্যে বাজার দখল করে নেয়। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই শিবা ইনু বাংলা টাকায় ১ টাকায় চলে যাবে।

আমরা আশা করতেই পারি, যদি এভাবে জনপ্রিয়তা বাড়তে থাকে মানুষ যদি বেশি বেশি হোল্ড করে তাহলে অতি শীঘ্রই শিবা ইনুকে ১ টাকায় দেখতে পাবো।

শিবা ইনু টোকেনের কার্যক্রম

শিবা ইনু টোকেনকে ক্রিপ্টো বাজারে শীর্ষ টোকেনের তালিকায় রাখার জন্য ‘শিবা আর্মি’ নামক একদল লোক কাজ করছে। যাদের অক্লান্ত পরিশ্রম এবং প্রচারণার কারণে শিবা ইনুর জনপ্রিয়তা অনেক শীর্ষে।

এছাড়া শিবা ইনু টোকেনের অফিশিয়াল টীম শিবা ইনুকে সফল ক্রিপ্টো কয়েনে রূপ দেওয়ার জন্য কাজ করছে। বর্তমানে শিবা ইনু অফিশিয়াল টীম শিবা সোয়াপ, শিবা মাইনিং, শিবা এনএফটি, শিবা নেটিভ কয়েন চালু করছে।

শিবা ইনুকে নিজ ব্লকচেইন প্রযুক্তিতে রান করানোর জন্য শিবা ইনু ব্লকচেইন নেটওয়াক খুব শীঘ্রই আসতে চলেছে। তখন শিবা ইনুর পাওয়ার আরও অনেক পরিমাণে বৃদ্ধি পাবে।

কবে শিবা ইনুকে ১ টাকা দেখা যাবে

শিবা আর্মি/শিবা উন্নয়ন টীম যেভাবে কাজ করে যাচ্ছে তা দেখে আমরা বলতে পারি শিবা খুব শীঘ্রই ১ টাকায় চলে যাবে। যদি শিবা ইনুকে প্রতিনিয়ত বার্ন করে সাপ্লাই কমানো হয় তাহলে বেশি দিন লাগবে না ১ টাকায় শিবা ইনু যাওয়ার জন্য।

শিবা ইনু টোকেন কার্যক্রম দেখে মানুষ বিশ্বাস করছে এবং শিবা ইনুকে বেশি বেশি হোল্ড করে নিজেদের ওয়ালেটে জমা করছে। তাহলে নিঃসন্দেহে বলা যায় শিবা ইনু ১ টাকায় যাচ্ছে শীঘ্রই।

বর্তমান সময়ে ক্রিপ্টো কারেন্সি অসম্ভবকে সম্ভব করে দেখাচ্ছে। যেটা কখনও বিশ্বাস করা সম্ভব নই সেটা হয়ে যাচ্ছে আমাদের সামনে। আপনারা জানেন শিবা ইনু আসার আগ পর্যন্ত একটা পর্যায় ডগি বা ডোজ কয়েন যেটাই বলেন ক্রিপ্টো বাজার গরম করে দিয়েছে।

অনেকে হাজার হাজার কয়েন নিজেদের ক্রিপ্টো ওয়ালেটে ডগি কয়েনকে ফেলে রেখেছে। যারা কখনও বিশ্বাস করতে পারেনি যে ডগি কয়েন তাদেরকে কোটিপতি বানিয়ে দেবে। অনেকে হয়তো এখনও জানেনা যে তাদের দেথ ওয়ালেটে হাজার টাকা লুকিয়ে আছে। যে ওয়াটের প্রাইভেসি কী হারিয়ে গিয়ে চিরতরে হারিয়ে গেছে।

তারা আগে জানলে হয়তো অনেক যত্নে রেখে দিতো তাদের ওয়ালেদের প্রাইভেসি কী। ঠিক তেমনিভাবে বলাতো যায় না কবে কখন শিবা ইনু বোম করে ১ টাকায় চলে যায়।

যদি ১ টাকায় শিবা ইনু চলে যায় তাহলে অনেক ব্যক্তি ডগি কয়েন হোল্ডারের মতন কোটিপতিতে পরিণত হবে। অনেকে নিজেদের বভিষ্যতকে সুন্দর করার জন্য শিবা ইনুকে নিজেদের যত্নের ওয়ালেটে জমিয়ে রেখেছে।

আমরা চাই খুব শীঘ্রই শিবা ইনু ১ টাকায় চলে যাক। যারা নিজেদের বভিষ্যতকে উজ্জ্বল করানোর আশায় শিবা ইনু জমিয়ে রেখেছে তাদের আশা পূর্ণ হোক।  ধন্যবাদ সবাইকে।।