কম দামে ভালো রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

কেউ হয়তো কল্পনাও করতে পারেনি ২০১৮ সালে প্রতিষ্ঠিত একটি মোবাইল কোম্পানি এতটা জনপ্রিয় হয়ে উঠবে! বলছি রিয়েলমি মোবাইল কোম্পানির কথা। রিয়েলমি বর্তমানে একটি জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড। স্বল্প দামে ভালো মানের ফিচারস প্রোভাইড করে রিয়েলমি ফোনগুলো বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে। চিনা এই কোম্পানির মোবাইলগুলো গ্রাহকের চাহিদা পূরণ করতে সক্ষম হয়েছে। বাংলাদেশের রিয়েল মি ফোনের প্রচুর ব্যবহারকারী রয়েছে। চলুন জেনে নেই, রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ ও ফোনগুলোর ফিচারগুলো।

রিয়েলমি ফোনের ক্যামেরা অত্যন্ত ভালো এবং এর ব্যাটারিও টিকে বেশি। ফলে যাদের মোবাইল কেনার বাজেট কম, তারা রিয়েলমি ফোনের দিকে ঝুঁকছে। বাংলাদেশ একটি স্বল্প আয়ের দেশ। আমাদের দেশের বেশিরভাগ লোকেরই বেশি দামের মোবাইল কেনার সামর্থ্য নেই। কিন্তু রিয়েলমি ফোনগুলো সাধারণত স্বল্পমূল্যের হয়ে থাকে। স্বল্পমূল্যে হয়ে থাকা সত্ত্বেও রিয়েলমি ফোনগুলো অনেকটাই লাক্সারিয়াস। আপনিও কি রিয়েলমি ফোন কেনার কথা ভাবছেন? তবে, রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ আর্টিকেলটি আপনারই জন্য।

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

বাংলাদেশের রাজধানী ঢাকাতে রিয়েলমি ফোন কোম্পানির বেশ কয়েকটি শো-রুম রয়েছে। যদিও দেশের প্রায় প্রত্যেকটি জেলায় মোবাইলে দোকানগুলোতে রিয়েলমি ফোন পেয়ে যাবে। মজার ব্যাপার হচ্ছে, সারা বাংলাদেশে কিন্তু যেকোনো রিয়েলমি মডেলের ফোনের দাম একই পাবেন। তাই কেনার জন্য আপনাকে অফিশিয়াল শোরুমে আসতে হবে এমনটাও নয়। এই আর্টিকেলেই রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ জেনে যাবেন, যার সাহায্যে আপনি আপনার পছন্দের রিয়েলমি মোবাইল ফোনটি নির্বাচন করতে পারেন।

রিয়েলমি ফোনের দাম

রিয়েলমি জিটি নিও ২
৬.৬২ ইঞ্চি ডিসপ্লে সহ রিয়েলমি জিটি নিও ২ ফোনটি ফাইভ-জি টেকনোলজি সাপোর্ট করে। ব্যাক ক্যামেরা ৬৪ মেগা পিক্সেল ও ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগা পিক্সেল। আর র‍্যাম ৮ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। ব্যাটারি ক্ষমতা ৫০০০ mAh. রিয়েলমি জিটি নিও ২ কোনটি বাংলাদেশ থেকে কিনলে দাম পড়বে মাত্র ৩৯,৯৯০ টাকা।

কম দামে ভালো রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

আপনার বাজেট যদি ৪০,০০০ টাকার মধ্যে হয়ে থাকে তবে এই কোনটি আপনার জন্য একেবারেই উপযুক্ত।

রিয়েলমি নারজো ৩০
৬.৫ ইঞ্চি ডিসপ্লে রয়েছে রিয়েলমি নারজো ৩০ ফোনটিতে, যা গেমারদের জন্য দারুন একটি ডিভাইস। ব্যাক ক্যামেরায় রয়েছে ৪৮ মেগা পিক্সেলের ট্রিপল ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ১৬ মেগা পিক্সেল। তবে র‍্যাম ৬ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি।

Realme Narzo 30

 

ব্যাটারি ক্ষমতা ৫০০০ mAh. চমৎকার সব ফিচারসহ এই জন্যেই ফোনের দাম মাত্র ১৯,৯৯০ টাকা।

রিয়েলমি নারজো ২০
ডিভাইসটির ডিসপ্লে ৬.৫ ইঞ্চি। এছাড়া ট্রিপল ক্যামেরা বিশিষ্ট ব্যাক ক্যামেরাটি ৪৮ মেগা পিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগা পিক্সেলের। আর র‍্যাম ৪ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি। তবে ব্যাটারি ক্ষমতা ৬০০০ mAh.

Realme Narzo 20

 

আপনার বাজেট যদি স্বল্প হয়ে থাকে, তবে রিয়েলমি নারজো ২০ মডেলের ফোনটি কিনে নিতে পারেন। কেননা ফোনটির দাম মাত্র ১৩,৯৯০ টাকা।

রিয়েলমি নারজো ৫০ আই
ডিসপ্লে ৬.৫ ইঞ্চি এবং ৫০০০ mAh ক্ষমতার ব্যাটারি যুক্ত রিয়েলমি নারজো ৫০ আই মডেলের ফোনটির ব্যাক ক্যামেরা ৮ মেগা পিক্সেল ও ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। আর র‍্যাম ৪ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি। বেশ কিছু ইউনিক ফিচার থাকার স্বত্বেও ফোনটির দাম একেবারে হাতের নাগালে।

 

Realme Narzo 50i

আপনার বাজেট যদি ১০,০০০ বা তার কিছুটা বেশি হয়ে থাকে তবে এই ফোনটি নিশ্চিতভাবে কিনে ফেলতে পারেন। রিয়েলমি নারজো ৫০ আই মডেলের ফোনটির দাম মাত্র ১০,৯৯০ টাকা।

রিয়েলমি ৮
রিয়েলমি ৮ বাজারের অন্যতম আকর্ষণীয় ফোন গুলোর মধ্যে একটি। ফোনটির ডিসপ্লে ৬.৪ ইঞ্চি। যার মেইন ক্যামেরা ৬৪ মেগা পিক্সেলের ও ফ্রন্ট ক্যামেরা ১৬ মেগা পিক্সেলের। এটির র‍্যাম ৮ জিবি ও ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। ডিভাইসটির ব্যাটারি অনেকক্ষণ স্থায়ী হয়, এর ক্ষমতা ৫০০০ mAh. এবার আসি ফোনটির দামের প্রসঙ্গে। উপরের আলোচনা থেকে হয়তো আঁচ পেয়ে গেছেন, ফোনটির মধ্যে প্রায় সকল প্রয়োজনীয় ফিচারস পেয়ে যাচ্ছেন।

Realme 8

 

রিয়েলমি ৮ মডেলের ফোনটি বাংলাদেশে কিনতে গেলে আপনার খরচ পড়বে ২২,৯৯০ টাকা। এছাড়া ফোনটির কয়েকটি আপডেট ভার্সন রয়েছে।

রিয়েলমি নতুন ফোন

রিয়েলমি ৯ আই
রিয়েলমি ৯ আই মডেলের ফোননটি রিয়েলমির সর্বশেষ সংযোজনগুলোর মধ্যে একটি। এই ফোনটির মূল্য অনেকেরই সাধ্যের মধ্যেই রয়েছে। ২০২১ সালের আগস্ট মাসে এই মডেলের ফোনটি বিশ্বব্যাপী রিলিজ করা হয়। ৬.৪৬ ইঞ্চি ডিসপ্লে রয়েছে রিয়েলমি ফোনটিতে। এছাড়া ফোনটিতে টু-জি, থ্রি-জি, ফোর-জি টেকনোলজি সাপোর্ট করে। ফোনটির র‍্যাম ৪ জিবি হলেও ইন্টারনাল স্টোরেজ ১২৮ জিবি। মেইন ক্যামরা ৬৪ মেগা পিক্সেলের ও ফ্রন্ট ক্যামেরা ৩২ মেগা পিক্সেলের।

 

Realme 9i

সেলফি তোলার জন্য এই মডেলের ফোনটি উপযুক্ত। আপনি কি এই ফোনটি কেনার কথা ভাবছেন? নতুন এই ফোনটি বাংলাদেশ থেকে কিনতে গেলে আপনার খরচ পড়বে ১৭,৪৯০ টাকা।

আরও পড়ুনঃ শাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

স্বল্পমূল্যে ভালো মানের ফোন মানেই হচ্ছে রিয়েলমি ফোন। উপরের রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ তালিকাটি আপনাদের জন্য বানানো হয়েছে। আশা করি, এই তালিকা থেকে আপনি আপনার পছন্দের রিয়েলমি মোবাইলটি নির্বাচন করতে সক্ষম সক্ষম হবেন। শুভ কামনা রইল।

Read more tech news from CueScoop