কোন গেম খেলে টাকা আয় করা যায় জেনে নিন

অনেকে অনলাইনে গেম খেলে ফ্রীতে আয় করতে চায়। যারা অনলাইনে গেম খেলে ফ্রীতে আয় করতে চায় তাদের জন্য আজকের এই আর্টিকেলটি। অনেকে হয়তো ক্যাসিনো গেম মনে করতে পারে। আমরা ক্যাসিনো গেম নিয়ে আলোচনা করবো না। আপনারা জানেন ক্যাসিনো গেম খেলতে হলে টাকা দিয়ে খেলতে হয়। যেই গেম গুলো টাকা দিয়ে খেলতে হয় সেই গেম হচ্ছে জুয়া খেলা। আমরা যে গেম গুলো আলোচনা করবো সেই গেম গুলো কোনো ধরনের টাকা পয়সা খরচ করে খেলতে হয় না। যে গেম গুলো সম্পর্কে আলোচনা হবে সেই গেম গুলো কোনো ধরনের অবৈধ গেম না। তবে বলে রাখি এই গেম গুলো ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত গেম। যা সম্পূর্ণ ফ্রীতে কোনো ধরনের টাকা পয়সা খরচ না করে সম্পূর্ণ ফ্রীতে খেলে আয় করা যায়। বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় সে সম্পর্কে আলোচনা করবো।

যে গেম গুলো অবসর সময়ে খেলে মজা নেওয়ার পাশাপাশি অর্থ আয় হবে। আপনি নিশ্চই ধৈর্য ধরতে আর পারছেন না গেম গুলো সম্পর্কে জানার জন্য। একটু কষ্ট করে ধৈর্য ধরুণ বিস্তারিত আলোচনা হবে অনলাইনে গেম খেলে টাকা আয় কিভাবে সহজে করা যায়। একটু আগেই বলছি গেমগুলো ক্রিপ্টোকারেন্সি গেম। অর্থাৎ গেমগুলো খেলে ক্রিপ্টোকারেন্সিতে পেমেন্টে পাবেন। পেমেন্ট পাওয়া ক্রিপ্টোকারেন্সি এক্সজেঞ্জ করে পরে বাংলা টাকায় রূপান্তর করা যাবে। আপনি নিশ্চই কিপ্টোকারেন্সি সম্পর্কে জানেন। আশা করি ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে বলতে হবে না। যাইহোক আমাদের আলোচনার মূল বিষয় কোন গেম খেলে টাকা আয় করা যায় সে বিষয়ে আলোচনা করা যাক। 

আরো পড়ুনঃ ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করুন নিজেই 

কোন গেম খেলে টাকা আয় করা যায়

বর্তমানে অনলাইনে অসংখ্য গেম রয়েছে যে গেম খেলে টাকা আয় করা যায়। ক্রিপ্টোকারেন্সি গেমগুলো খেলে খুব সহজে আয় করা যায়। যেহেতু ক্রিপ্টোকারেন্সি দাম অনেক বেশি, তাই পেমেন্ট পাওয়া ক্রিপ্টোকারেন্সি অক্সচেঞ্জ করে ভালো পরিমাণ বাংলা টাকা পাওয়া যায়। আমরা অনেকে চায় কোনো ধরনের টাকা পয়সা খরচ না করে ভালো পরিমাণ আয় করতে। 

এই ক্রিপ্টোকারেন্সি গেমগুলোর সাহায্যে কোনো ধরনের টাকা পয়সা খরচ না করে একদম ফ্রীতে ভালো পরিমাণ আয় করা সম্ভব। গেম বেশি উইন মানে বেশি টাকা আয়। যাইহোক সেটা অন্য বিষয়। আমাদের বিষয় হচ্ছে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় যাবে। 

নিচে আমরা তিনটি গেম নিয়ে আলোচনা করবো যে গেমগুলো আমাদের অ্যান্ড্রয়েট মোবাইলে ইনস্টল করে খেলতে হবে। আর সেই গেমগুলো খেলতে টাকা আয় হবে। এখন আলোচনা করি সেই তিনটি গেম সম্পর্কে যেগুলো খেলে আয় করা যাবে।

Thetan Arena গেম খেলে আয় 

যে সকল অনলাইন গেম খেলে টাকা আয় করা যায় তার মধ্যে Thetan Arena অন্যতম। Thetan Arena একটি ক্রিপ্টোকারেন্সি ভিত্তিক গেম। যে গেম খেলে Thetan Arena এর অফিসিয়াল ক্রিপ্টো কয়েন আয় করা যায়। আর সেই কয়েন অ্যাক্সচেঞ্জ করে বাংলা টাকায় রূপান্তর করা যায়। Thetan Arena গেম অ্যান্ড্রয়েট, অ্যাপল, পিসি/ল্যাপটপ সকল ধরনের ডিভাইসে খেলা যায়। Thetan Arena গেমের অফিসিয়াল ওয়েবসাইট হচ্ছে – https://thetanarena.com/

এই ওয়েবসাইটে প্রবেশ করে গেমের অ্যাপ ডাউনলোড করা যাবে। এছাড়া এই ওয়েবসাইটের সাহায্যে Thetan Arena গেম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এই ওয়েবসাইটে Thetan Arena গেম সম্পর্কে বিস্তারিত তথ্য সুন্দর করে দেওয়া আছে। 

কোন গেম খেলে টাকা আয় করা যায় জেনে নিন

Thetan Arena গেম খেলে কিভাবে আয় করা যায়

Thetan Arena গেম খেলে আয় করার জন্য সর্বপ্রথমে গেম অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। এরপর গেমের মধ্যে প্রবেশ করে ইমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট করে নিতে হবে। আশা করছি অ্যাকাউন্ট খোলা শেখাতে হবে না। অন্যান্য একাউন্ট খোলার মত গেমের একাউন্ট খোলাও সহজ। আপনি সোশ্যাল মিডিয়ায় যেমন খুব সহজে একাউন্ট তৈরি করেছেন, ঠিক তেমনি খুব সহজে Thetan Arena গেমের অ্যাকাউন্ট করতে পারবেন।

গেমের অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে গেম খেলা শুরু করে দিন। Thetan Arena গেমের দুই ধরনের কয়েন রয়েছে। প্রথম কয়েনটি হলো THG এবং দ্বিতীয় কয়েনটি হলো THC. আপনি গেম খেলে যে কয়েনটি আয় করবেন তা হলো THC. এই THC কয়েন এক্সচেঞ্জ করে বাংলা টাকায় রূপান্তর করতে পারবেন। 

আমাদের আলোচনার মূল বিষয় যেহেতু কোন গেম খেলে টাকা আয় করা যায় তাই গেমটি কিভাবে খেলতে হয় সে বিষয়ে আলোচনা করবো না। ইতিপূর্বে আপনি নিশ্চই Mobile Legends গেম খেলেছেন। এই গেমটিও ঠিক সেই রকমি কিছুটা বলা চলে। তারপরেও যদি গেমটি খেলতে আপনার অসুবিধা হয় তাহলে ইউটিউবে Thetan Arena গেম সম্পর্কে দেখতে পারেন।

এই গেমটি নিয়ে ইউটিউবে অনেক ভিডিও পেয়ে যাবেন। কিভাবে গেমটি খেলতে হয় এবং আয় করা কয়েন কিভাবে অ্যাক্সচেঞ্জ করতে হয় সে সকল বিষয়ে ইউটিউব থেকে ধারণা নিতে পারেন।

Solitaire Blitz গেম খেলে আয়

Solitaire Blitz একটি কার্ড রিলেটেড ক্রিপ্টোকারেন্সি গেম। এই গেমটি খেলে RLY কয়েন আয় করতে হয়। এই কয়েনটি অ্যাক্সচেঞ্জ করে বাংলা টাকায় রূপান্তর করা যায়। RLY কয়েনের অফিসিয়াল ওয়েবসাইট হচ্ছে – https://rly.network/

গেমটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে গেমটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে পারবেন। গেমের অফিসিয়াল ওয়েবসাইটে RLY কয়েন সম্পর্কে বিস্তারিত রোড ম্যাপ দেয়া রয়েছে। যে কয়েনটি গেম খেলে আয় করা যাবে। 

কোন গেম খেলে টাকা আয় করা যায় জেনে নিন

Solitaire Blitz গেম খেলে কিভাবে আয় করা যায়

Solitaire Blitz গেমটি প্লে-স্টোর থেকে প্রথমে ডাউনলোড করে নিতে হবে। এরপর গেমে প্রবেশ করে ইমেইল দিয়ে একাউন্ট তৈরি করে নিতে হবে। তারপর গেম খেলে RLY কয়েন আয় করতে হবে। যে কয়েনটি অ্যাক্সচেঞ্জ করে পরবর্তিতে বাংলায় টাকায় রূপান্তর করা যাবে। 

Solitaire Blitz গেম সম্পর্কে বিস্তারিত জানার জন্য ইউটিউব দেখতে পারেন। ইউটিউবে গেমটি কিভাবে খেলতে হয় এবং কিভাবে খেললে RLY কয়েন আয় হয় সে বিষয়ে বিস্তারিত পেয়ে যাবেন। 

Bitcoin Blast গেম খেলে আয়

আজকের আলোচিত বিষয়ের তিন নাম্বার গেমটি হচ্ছে Bitcoin Blast. এই Bitcoin Blast গেমটি খেললে পয়েন্ট আর্নিং হবে। সেই আর্নিং করা পয়েন্ট Withdraw করে সরাসরি Bitcoin অথবা Ethereum -এ পেমেন্ট নেয়া যাবে। গেমটি প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে। বর্তমানে গেমটির ডাউনলোড পরিমাণ ৫ মিলিয়ন। নিশ্চই বুঝতে পারছেন গেমটি অনেক জনপ্রিয়। তাছাড়া গেমটি খেলাও একদম সহজ। 

Bitcoin Blast গেমটি খেলে মজা নেয়ার পাশাপাশি আয় করা যাবে। যারা Blast গেম খেলতে পছন্দ করে তাদের জন্য এই গেমটি খুবি পছন্দের হবে। 

কোন গেম খেলে টাকা আয় করা যায় জেনে নিন

Bitcoin Blast গেম খেলে কিভাবে আয় করা যায়

Bitcoin Blast গেমটি প্রথমে প্লে-স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। এরপর গেমে প্রবেশ করে ইমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিবেন। অ্যাকাউন্ট করা হয়ে গেলে গেম খেলা শুরু করে দিন। প্রত্যেক বিজয়ী হওয়া গেমে পয়েন্ট আর্নিং হবে। আর সেই পয়েন্ট Withdraw করে পেমেন্ট নেয়া যাবে। 

Bitcoin Blast গেম সম্পর্কে বুঝতে অসুবিধা হলে ইউটিউবে ভিডিও দেখতে পারেন। ইউটিউবে গেমটি সম্পর্কে অনেক ভিডিও পেয়ে যাবেন। 

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

উপরের আরোচিত গেমের মতো অনেক গেম অনলাইনে রয়েছে। যে গেমগুলো খেলার মাধ্যমে খুব সহজে আয় করা যায়। ফ্রীতে গেম খেলে ভালো পরিমাণ আয় করা যায় ক্রিপ্টোকারেন্সি গেম দিয়ে। আপনি এই আর্টিকেলের সাহায্যে বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায় সে সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন। উপরের আলোচিত গেমগুলো অনেক জনপ্রিয় গেম। তাই আপনিও এই গেমগুলো খেলে আয় করতে পারেন।

সর্বশেষঃ আশা করছি উপরের আলোচিত বিষয় থেকে কোন গেম খেলে টাকা আয় করা যায় সে বিষয়ে জানতে পেরেছেন। গেম খেলে টাকা আয় app সমূহ ওয়েবসাইট সহ শেয়ার করা হয়েছে। যে গেম খেলে টাকা আয় বিকাশে করতে পারবেন।

অনলাইনে গেম খেলে টাকা আয় করা সম্পর্কে কোনো ধরনের মতামত থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন। এ ধরনের গুরুত্বপূর্ণ আর্টিকেল নিয়মিত পড়তে চাইলে আমাদের সাথেই থাকুন। এছাড়া আমাদের অন্যান্য আর্টিকেলগুলো পড়তে পারেন। ধন্যবাদ।।

Leave a Comment