বিশ্বের সবথেকে জনপ্রিয় গেম খেলা ডাউনলোড করুন

অবসর সময় কাটানোর অন্যতম মাধ্যম হলো গেম খেলা। আর অনেকে ভালো গেম ডাউনলোড করা নিয়ে চিন্তায় পড়ে যায় কোথা থেকে ডাউনলোড করলে ভালো গেম পাওয়া যাবে। তাই আজকে গেম খেলা ডাউনলোড নিয়ে বিস্তারিত আলোচনা করবো। এই আর্টিকেলের সাহায্যে ভালো গেম অথবা নতুন গেম ডাউনলোড নিয়ে আপনার সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। বর্তমানে অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে গেম ডাউনলোডের জন্য। কিন্তু সকল ওয়েবসাইট আপনার জন্য গেম ডাউনলোডের জন্য সুরক্ষিত না।

কারণ অনেক ওয়েবসাইটে ভাইরাস জনীত গেম ফাইল শেয়ার করা হয়ে থাকে। এসব ভাইরাস গেম ডাউনলোডে আপনি অনেক সমস্যায় পড়ে যেতে পারেন। এসব ভাইরাস গেম দ্বারা আপনার মোবাইল কম্পিউটার হ্যাক হয়ে যেতে পারে। এই আর্টিকেলে জানবো এমন কয়েকটি গেম খেলা ডাউনলোড ওয়েবসাইট সম্পর্কে যেগুলো থেকে ডাউনলোড করলে আপনার মোবাইল কম্পিউটার সুরক্ষিত থাকার সম্ভাবনা অনেক বেশি। 

Contents

গেম খেলা ডাউনলোড

যারা গেম লাভার আছে তারা প্রত্যেকে ফ্রীতে এবং মোবাইল কম্পিউটারের জন্য সুরক্ষিত গেম ডাউনলোড করতে চায়। আমরা তাদের কথা চিন্তা করে এমন কয়েকটি সাইট সম্পর্কে জানবো যে সাইটগুলো থেকে ফ্রীতে গেম খেলা ডাউনলোড করা যাবে।

এছাড়া মোবাইল কম্পিউটারের জন্য সুরক্ষিত ভাইরাস বিহীন গেম ফাইল ডাউনলোড করা যাবে। শুধু তাই নয় এই ওয়েবসাইটগুলোতে বিভিন্ন ধরনের গেম পাওয়া যাবে যা আপনার ইচ্ছা অনুযায়ী যেকোনো গেম ডাউনলোড করতে পারবেন। 

এই ১০ টি সেরা গাড়ি গেম অবশ্যই খেলবেন (Super Car & Bus Game)

অধিকাংশ গেমার মোবাইলে গেম খেলতে পছন্দ করে। কারণ মোবাইল ছোট ডিভাইস হওয়ায় সহজে ব্যবহার যোগ্য। অপরদিকে কম্পিউটার বা ল্যাপটপ তুলনামূলক ব্যয়বহুল ও ব্যবহারে অসুবিধা হওয়ায় ৯০% গেমার এসব ডিভাইসে গেম খেলতে চাই না। 

নতুন গেম ডাউনলোড

এই আর্টিকেলে শেয়ার করা ওয়েবসাইট থেকে নতুন গেম ডাউনলোড কিংবা পুরাতন সকল ধরনের গেম পেয়ে যাবেন। বর্তমান সময়ে যেমন প্রচুর লোক গেম খেলে তেমনি প্রতিনিয়ত প্রচুর পরিমাণে নতুন গেম অনলাইনে আসে। আর এই ওয়েবসাইটগুলোতে নতুন রিলিজ হওয়া গেমগুলো পেয়ে যাবেন। 

এসব ওয়েবসাইটে সকল ধরনের ক্যাটাগরির গেম পেয়ে যাবেন। আপনার পছন্দের গেম ডাউনলোড করে ইনস্টল করবেন তারপর খেলবেন বেশ হয়ে গেলো। যাইহোক, আর্টিকেলে আলোচিত ওয়েবসাইটগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। 

গুগল প্লে স্টোর (Google Play Store)

এন্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য সবথেকে সহজ এবং নিরাপদ হচ্ছে গুগল প্লে স্টোর। গুগল প্লে স্টোরে কোনো ধরনের ভাইরাস যুক্ত গেম বা অ্যাপস পাবেন না। যা আপনি শতভাগ নিরাপদে প্লে স্টোর থেকে গেম ডাউনলোড করে খেলতে পারবেন। 

Google Play Store থেকে গেম সরাসরি এন্ড্রয়েড ডিভাইসে ইনস্টল করা যায়। যা ডাউনলোড করার পর নতুন করে ইনস্টল করার প্রয়োজন হয় না। আপনি এন্ড্রয়েড ব্যবহারকারী হয়ে থাকলে Google Play Store ব্যবহার করুন।

Google Play Store অফিসিয়াল ওয়েবসাইট – https://play.google.com

এপিক গেমস (Epic Games)

এপিক গেমস বিশ্বের বৃহত্তম ভিডিও গেম ও সফটওয়্যার প্রকাশক কোম্পানি। এই সাইট থেকে কম্পিউটারের জন্য ফ্রীতে বা পেইড গেম ডাউনলোড করা যায়। আপনি যদি কম্পিউটার গেমার হয়ে থাকেন তাহলে এপিক গেমস থেকে আপনার পছন্দের গেম ফ্রীতে অথবা পেইড ডাউনলোড করতে পারেন।

কোন গেম খেলে টাকা আয় করা যায় জেনে নিন

যেহেতু আপনি এই ওয়েবসাইট থেকে ভালো মানের গেম ফ্রীতে পাবেন সেক্ষেত্রে টাকা খরচ করে ডাউনলোড করার প্রয়োজন নেই। তারপরেও এটি আপনার সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। হাই লেভেলের প্রো গেম ডাউনলোড করতে চাইলে পেইড নিতে পারেন। 

Epic Games অফিসিয়াল ওয়েবসাইট – https://epicgames.com

ব্যাটল নেট (Battle Net)

আপনি ব্যাটল নেট ওয়েবসাইটে হাই প্রফেশনাল নতুন পিসি বা কম্পিউটার গেম পেয়ে যাবেন। এখানে ফ্রীতে এবং পেইড দুই ধরনের গেম পেয়ে যাবেন। আপনি যদি কোনো ধরনের টাকা খরচ না করে কম্পিউটার গেম খেলতে চান তাহলে ফ্রী গেম ডাউনলোড করতে পারেন। 

এছাড়া আপনি যদি প্রফেশনাল গেমার হয়ে থাকেন তাহলে পেইড গেম ডাউনলোড করতে পারেন। অন্যথায় পেইড গেম ডাউনলোড না করে প্রফেশনাল ফ্রী গেম খেলুন।

Battle Net অফিসিয়াল ওয়েবসাইট – https://us.shop.battle.net

গেম অ্যাপস

উপরে আলোচিত ৩ টি গেম ডাউনলোড ওয়েবসাইট থেকে আপনার পছন্দের গেম খেলা app ডাউনলোড করতে পারেন। আপনি যদি শুধুমাত্র এন্ড্রয়েড মোবাইলে গেম খেলতে চান তাহলে আলোচিত প্রথম ওয়েবসাইট Google Play Store ব্যবহার করুন। কারণ এন্ড্রয়েডের জন্য সবথেকে ভালো এবং নিরাপদ গেম খেলা ডাউনলোড ওয়েবসাইট হচ্ছে গুগল প্লে স্টোর। 

নিজেই করুন ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ | Free Fire Diamond Top Up

এছাড়া নিচের ২ টি ওয়েবসাইট পিসি গেমারদের জন্য। আপনি কম্পিউটার বা ল্যাপটপে গেম ডাউনলোড করতে চাইলে নিচের ওয়েবসাইট দুটি ব্যবহার করুন। 

সর্বশেষঃ আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনার জন্য অনেক উপকারে আসবে। আমরা সবথেকে ভালো এবং নিরাপদ গেম খেলা ডাউনলোড ওয়েবসাইট শেয়ার করার চেষ্টা করেছি। এ ওয়েবসাইটগুলোর গেম শতভাগ নিরাপদ হওয়ায় আপনি চিন্তামুক্ত খেলতে পারেন। এতে কোনো ধরনের ভাইরাস যুক্ত গেমস পাবেন না। 

এ ধরনের গেম বা গেম অ্যাপস সম্পর্কিত বিষয়ে জানতে আমাদের সাথেই থাকুন। এছাড়া আলোচিত আর্টিকেল সম্পর্কে কোনো ধরনের মতামত থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন। ধন্যবাদ।।